× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সারপ্রাইজ দিলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক

১৯ মার্চ ২০২৩, ০১:১৬ এএম

কয়েক সপ্তাহ আগে শুরু হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। নাচের এই রিয়েলিটি শো সিজনের পর সিজন ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে। এবারও অন্য নন ফিকশন শোগুলোকে ছাড়িয়ে যাচ্ছে এই শো। ছোট্ট ছোট্ট প্রতিযোগী থেকে শুরু করে বড়রাও তাদের নাচের প্রতিভা দিয়ে মুগ্ধ করছেন বিচারক থেকে দর্শকদের। এবার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঘোষণা করলেন, ছেলে ইউভানকেও ডান্স বাংলা ডান্সে অংশ নেওয়াবেন তিনি।

গতবারের মতো এই সিজনেও বয়সের কোনো সীমা নেই ডান্স বাংলা ডান্সে। তাই ছোট্ট ছোট্ট প্রতিযোগীরাও বড়দের সঙ্গে পাল্লা দিয়ে নাচ করছে। আর তারাই বেশিরভাগ সময় মন কেড়ে নিচ্ছে বিচারকদের। এবারের সিজনে বিচারক এবং দর্শকদের এমনই এক প্রিয় প্রতিযোগী ঋষিতা। এই শিশুর নাচ আর এক্সপ্রেশনের দেওয়ানা হয়ে উঠেছেন তিন বিচারকই।

শনিবারের পর্বে ছোট্ট কৃষ্ণরূপে ঋষিতার এক মিষ্টি পারফরম্যান্স দেখে প্রশংসায় আদরে ভরিয়ে দেন শুভশ্রী। ওই শিশুর নাচ দেখে নিজের ছেলের কথা মনে পড়ে যায় তার। শুভশ্রী বলে ওঠেন, আমার মনে হচ্ছে যেন ইউভানই নাচছে। আর কয়েক বছর পর ওকেও নামিয়ে দিতে হবে ডান্স বাংলা ডান্সে।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে একমাত্র ছেলে ইউভানের জন্ম দেন শুভশ্রী। তার বয়স এখন দুই বছর। কিন্তু নেটিজেনদের কাছে ইউভান ‘অ্যাডভান্স বেবি’। একা একা উঠে দাঁড়ানো, হামাগুড়ি থেকে হাঁটা— সবকিছুই সময়ের আগেই শিখেছে সে। বাবা-মায়ের বদৌলতে দুই চাকা থেকে চার চাকায় বসা, শরীরচর্চা সবই করে ফেলেছে ইউভান। রাজ-শুভশ্রী ছেলেকে কোনো কিছুতেই বাধা দেন না।

কিছুদিন আগে একটি ট্রেন্ডিং গানের তালে নাচের রিল শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানেও মায়ের দেখাদেখি নাচতে দেখা যায় ইউভানকেও। শুভশ্রীর কথায়, ২০২০ সালের বাচ্চারা একটু বেশিই অ্যাডভান্স।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.