× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বামী থেকে দূরে অলকা!

বিনোদন ডেস্ক

২৩ মার্চ ২০২৩, ০৭:২৮ এএম

ভারতীয় গুণী কণ্ঠশিল্পী অলকা ইয়াগনিকের কণ্ঠ যেমন মিষ্টি তেমনি দেখতেও তিনি ভারি মিষ্টি। এই কণ্ঠতারকা তার দীর্ঘ সঙ্গীত জীবনে ‘টিপ-টিপ বরসা পানি’, ‘বোলে চুড়িয়া’, ‘বড়ি মুশকিল হ্যায়’, ‘তেরি চুনারিয়া’র মতো একাধিক গানে দর্শক-শ্রোতাদের মন কেড়েছেন। তাই তো তিনি বলিউডের খ্যাতিনামা কণ্ঠশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত।

গানের সঙ্গে অলকার বসবাস হলেও ২৭ বছর ধরে স্বামীর কাছ থেকে দূরে তিনি। অথচ স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। তবুও তিনি স্বামীর কাছ থেকে দূরে, কিন্তু কেনো? এই প্রশ্নের উত্তর জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। 

জানা যায়, অলকা ইয়াগনিক ছয় বছর বয়সে অল ইন্ডিয়া রেডিওতে প্রথম গান গেয়েছিলেন। এরপর মায়ের সঙ্গে তিনি মুম্বাই আসেন। সেখানে গিয়ে দেখা করেন চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা রাজ কাপুরের সঙ্গে। অলকার মিষ্টি কণ্ঠ শুনে রাজ কাপুর তাকে পরিচয় করিয়ে দেন সংগীত পরিচালক জুটি লক্ষ্মীকান্ত - পেয়ারেলালের সঙ্গে। এরপর থেকে তার যাত্রা শুরু হয় বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসেবে। পুরো নব্বই দশক অনেক হিট গান উপহার দিয়েছেন তিনি। 

অলকার বর্ণময় ক্যারিয়ারের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও রঙিন। তার প্রেমের গল্প খুবই মজার। তার সঙ্গে ব্যবসায়ী নীরাজ কাপুরের প্রথম দেখা হয় রেলস্টেশনে। তারপর ধীরে ধীরে তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। ১৯৮৮ সালে অলকা তার বাবা - মাকে বিয়ের কথা জানান। তার ঠিক এক বছর পর সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

কিন্তু বিয়ের পর গেলো ২৭ বছর ধরে স্বামীর কাছ থেকে আলাদা থাকছেন অলকা। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো বিয়ের পর দূরে থাকার কারণ কোনো মারামারি নয়, বরং দু'জনের কাজ। বিয়ের পর অলকা বেশিরভাগ সময় থাকতেন মুম্বাইতে। অপরদিকে ব্যবসার কাজে বেশিরভাগ সময় শিলং থাকতেন নীরাজ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.