× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তাদের ছয়জনের ‘চাঁদ হাসে আলো আসে’

বিনোদন প্রতিবেদক

২৪ মার্চ ২০২৩, ০৪:৫৭ এএম

দিলারা জামান, ফেরদৌসী মজুমদার ও ডলি জহুর এবারই প্রথম একসঙ্গে কোনো ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। তাদের সঙ্গে আরো অভিনয় করছেন আফসানা মিমি, সাদিয়া ইসলাম মৌ ও তাহমিনা সুলতানা মৌ।

ফারিয়া হোসেনের রচনায় ও আরিফ খানের পরিচালনায় আগামী ঈদে চ্যানেল নাইনে প্রচারের জন্য তারা ছয়জন প্রথমবার একসঙ্গে কোনো ঈদ ধারাবাহিকে অভিনয় করছেন। এরইমধ্যে ঈদ ধারাবাহিকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। আগামী ঈদকে কেন্দ্র করে এখন পর্যন্ত তারকা বহুল ঈদ ধারাবাহিক এটিই। 

এমন একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করতে পেরে বেশ উচ্ছসিত অভিনেত্রী দিলারা জামান। তিনি বলেন, ‘ফারিয়া হোসেনের গল্পে এর আগেও অভিনয় করেছি। আরিফ খান অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করে। এই ঈদ ধারাবাহিকটির গল্প আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি একদিনই শুটিং করেছি। এতে অন্য আরো যারা অভিনয় করছেন যেমন ফেরদৌসী মজুমদার, ডলি জহুর-তাদের সঙ্গে আমার কাজ হয়নি। কিন্তু সেটে গল্প শুনেছি যে কাজটি খুব ভালো হচ্ছে। আগামী ঈদে বলার মতো বা উল্লেখ করার মতো একটি কাজ এটি।’

ডলি জহুর বলেন, ‘নাটকের গল্পে আমাকে দেখা যাবে আফসানা মিমির শাশুড়ির চরিত্রে। আবার আমার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধেয় ফেরদৌসী মজমুদার আপা। গল্পটা অন্যরকম এটা বলতেই হয়। আর আরিফ সবসময় কাস্টিংয়ে চমক দেবার চেষ্টা করে। যথারীতি এই ঈদ ধারাবাহিকেও তা করার চেষ্টা করেছে। দীর্ঘদিন পর মিমি, ফেরদৌসী আপার সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। কাজের ফাঁকে ফাঁকে পুরোনো দিনের কতো স্মৃতি যে আমরা রোমন্থন করেছি। ধন্যবাদ নাট্যকার ফারিয়া হোসেনকে এতো চমৎকার একটি গল্প লেখার জন্য। নাটকটি দর্শককে দেখার জন্য বিশেষ আহ্বান রইলো।’

ফেরদৌসী মজুমদার বর্তমানে টিভি নাটকে খুব কমই অভিনয় করেন। ফারিয়া হোসেনের লেখা এই নাটকটির গল্প তার ভালো লেগেছে বিধায় তিনি কাজটি করেছেন বেশ আগ্রহ নিয়ে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.