× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সংসার ও ক্যারিয়ার নিয়ে দীপা খন্দকার

বিনোদন প্রতিবেদক

২৪ মার্চ ২০২৩, ০৫:৪৯ এএম

অনেকেই অভিনয়ের দুনিয়ায় এসে অভিনয়ে ধারাবাহিকভাবে থেকে যেতে পারেন না। জীবন চলার পথে নানান চড়াই উৎরাই পেরিয়ে একজন শিল্পীকেও তার পেশাগতকাজে মনোযোগ দিতে হয়। ব্যক্তিজীবনে যারা বিপর্যস্ত থাকেন তারা অভিনয়েও মনোনিবেশ করতে পারেন না।

যে কারণে অভিনয়ে তাদের যাত্রা শুরু হলেও একসময় তাদেরকে আর অভিনয়ের দুনিয়ায় খুঁজে পাওয়া যায় না। এ ক্ষেত্রে একজন দীপা খন্দকার অনন্য, অসাধারণ। অভিনয় জীবনের শুরু থেকে আজ পর্যন্ত তিনি অভিনয়েই নিজেকে ধারাবাহিকভাবে ব্যস্ত রেখেছেন। 

ব্যক্তি জীবনে দীপা খন্দকার যেমন সফল একজন অভিনেত্রী হিসেবেও তিনি ঠিক তেমনি সফল। অভিনেতা শাহেদ আলীকে বিয়ে করার পর দাম্পত্য জীবনে সুখী এই অভিনেত্রী এক ছেলে ও এক মেয়ের মা। সংসার জীবনে দীপা খন্দকার যথেষ্ট সফল। সংসার জীবনকেও দীপা বেশ গুরুত্ব দিয়ে থাকেন প্রয়োজনে কাজ কম করবেন, কিন্তু সংসার তার কাছে আগে। তারপরও তিনি নাটকে সিনেমাতে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এরইমধ্যে গত বছর তিনি শেষ করেছিলেন শহীদ রায়হানের সিনেমা ‘মনোলেক’।

এরইমধ্যে সিনেমাটি ৭ম ভারতীয় বিশ্ব চলচ্চিত্র উৎসবে বেস্ট অ্যাডিটিং অ্যাওয়ার্ড’ অর্জন করে। সিনেমাটিতে দীপা খন্দকার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও এরইমধ্যে দীপা খন্দকার শেষ করেছেন সৈয়দ সালাহউদ্দিন জাকী পরিচালিত প্রথম সিনেমা ‘অপরাজেয়’র কাজ। এই সিনেমাতেও তিনি গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও দীপা এরইমধ্যে দুরন্ত টিভির জন্য নির্মান চলতি নতুন ধারাবাহিক নাটক ‘অবন্তীকাণ্ড’র কাজ শুরু করেছেন। এটি নির্মাণ করছেন মোহাম্মদ মারুফুজ্জামান খান (মারুফ মিঠু)।

তিনটি কাজ প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘মনোলোক সিনেমাটি এরইমধ্যে বেষ্ট অ্যাডিটিং অ্যাওয়ার্ড লাভ করেছে। এ জন্য অমিত দেবনাথকে অভিনন্দন। শহীদ রায়হান ভাইয়ের এই সিনেমায় আমি ও বাবু ভাই স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি। আবার আফজাল হোসেন ভাইয়ের সঙ্গে আমি এবারই প্রথম কোনো সিনেমায় অভিনয় করেছি। সালাহ উদ্দিন জাকী ভাইয়ের প্রতিও কৃতজ্ঞ যে তিনি আমাকে এই সুযোগটি সৃষ্টি করে দিয়েছেন। সত্যিই, আফজাল ভাইয়ের সঙ্গে একই সিনেমায় অভিনয় করা আমার অভিনয় জীবনের জন্য অনন্য এক অভিজ্ঞতা হয়ে থাকবে।

আর মারুফ মিঠুর নির্দেশনায় দুরন্ত টিভির নতুন ধারাবাহিক অবন্তী কাণ্ডতে অভিনয় করেও বেশ ভালো লাগছে। সবমিলিয়ে আমি আমার অভিনয় জীবন, সংসার জীবন দু’টোই আলহামদুল্লিাহ বেশ ভালো। আমি শিল্পী হিসেবে ভীষণ সন্তুষ্ট আমার শিল্পী জীবন ও ব্যক্তি জীবন নিয়ে।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.