× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদে সপ্তাহজুড়ে মৌমিতা

বিনোদন প্রতিবেদক

২০ এপ্রিল ২০২৩, ০২:৪১ এএম

মিডিয়াতে মৌমিতা পথ চলাটা খুব একটা বেশি সময় না হলেও ইতোমধ্যে নজর কেড়েছেন নির্মাতাদের। পাশাপাশি দর্শকদের মনেও বেশ ভালো একটি জায়গা তৈরি করে নিয়েছেন। বলা যায় দেশীয় টেলিভিশন মিডিয়ার তরুণ প্রজন্মের  মাঝে সম্ভবনাময়ী একজন

মডেল, অভিনেত্রী মাসুমা আক্তার মৌমিতা।
তবে শোবিজ মিডিয়ায় এই সুন্দরীর পরিচিতি মৌমিতা নামে।
তার মডেলিং এবং অভিনয় ক্যারিয়ারের বয়স খুব বেশি না হলেও ইতিমধ্যে ৩০টি নাটকে অভিনয় করেছেন নারায়ণগঞ্জের এই তরুণী।
মৌমিতা জানান, এর মধ্যে ২৫টি নাটক প্রচার হয়ে গেছে। তার অভিনীত প্রচারিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য,  রক্তের দামে স্বাধীনতা, ফুচকা প্রেম, নোবেল রাইটার, আফটার ব্রেকআপ, বনগ্রাম, চাপাবাজ ইত্যাদি। এগুলোর মধ্যে ধারাবাহিক নাটক বনগ্রাম এখনও একুশে টেলিভিশনে প্রচার চলছে। খুশির খবর হলো এই ঈদে দুটি ধারাবাহিক নাটক নিয়ে পর্দায় আসছেন মৌমিতা। নাটক দু’টির নাম হলো – লাভ কানেকশন ও হানিমুন প্যারা।
মৌমিতা জানান, ঈদে প্রচারিতব্য তার দুটি নাটকই সাত পর্বের ধারাবাহিক। লাভ কানেকশন প্রচার একুশে টেলিভিশনে, চ্যানেল নাইনে প্রচার হবে হানিমুন প্যারা। ঈদের দিন থেকে সপ্তাহজুড়ে নাটক দু’টি প্রচার হবে। এই নাটক দু’টির বিষয়ে জানতে চাইলে মৌমিতা বলেন, দু’টি নাটকই আমি প্যারালাল নায়িকা চরিত্রে অভিনয় করেছি। এর আগে আমার অভিনীত ২৫টি নাটক প্রচার হয়েছে। অভিনয়ের প্রতি ভালোবাসা আমার শৈশবে। বলা যায়, সেই ভালোবাসা থেকেই অভিনয়ে আসা। আমি মনে করি, অভিনয়ের ক্ষেত্রে আমার অনুপ্রেরণা হলো দর্শকরা। আর আমি সবসময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু দেওয়ার।
মৌমিতা এর মধ্যে আরও কিছু নাটকে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন। ঈদের পর এগুলোর শুটিং শুরু হবে বলে জানান। এখন পর্যন্ত তার করা একমাত্র বিজ্ঞাপনচিত্র হলো অ্যালয় অ্যালুমিনিয়াম ফার্নিচার এর।
এবারের ঈদের নাটক দু’টির গল্প সম্পর্কে জানতে চাইলে নিউ ট্যালেন্টেড গ্ল্যামার গার্ল মৌমিতা বলেন, আমার কাছে দু’টি নাটকই ভালো লেগেছে। শুটিংয়ের সময় সবচেয়ে যে বিষয়টি আমি অনেক উপভোগ করেছি তা হলো – দু’টি নাটকেরই শুটিং হয়েছে সাগরকন্যা খ্যাত কুয়াকাটায়। কুয়াকাটার অসাধারণ সৌন্দর্য এবং সেখানে গিয়ে অভিনয় করা, সবটাই আমার ভালো লেগেছে। আমাদের পুরো ইউনিটের সবাই মিলে আনন্দের সঙ্গে কাজ করেছি। দু’টি নাটকেরই নির্মাতা আশরাফুল আলম বাবলু ভাই অসাধারণ একজন ব্যক্তি। কাজের সময় অনেক সহযোগিতা করেছেন ভীষণ বিনয়ী এই মানুষটি। অনেক যত্ন সহকারে তিনি নাটক দু’টি নির্মাণ করেছেন। আশা করছি, নাটক দু’টি দর্শকদের অনেক ভালো লাগবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.