× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রণবীরের সাথে দীপিকা পাডুকোনের বিচ্ছেদের গুঞ্জন

বিনোদন ডেস্ক

০৭ জুলাই ২০২৩, ১৭:৪০ পিএম

বৃহস্পতিবার (৬ জুলাই) ছিল বলিউড অভিনেতা রণবীর সিং-এর ৩৮তম জন্মদিন। বিশেষ এই দিনে সহকর্মী, ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তিনি।

তবে রণবীরের জন্মদিনে ভক্তদের দৃষ্টিতে পড়েছে আরও একটি বিষয়। অভিনেতার জীবনের বিশেষ এই দিনে তাকে কোনো শুভেচ্ছা বার্তা জানাননি স্ত্রী দীপিকা পাডুকোন। ফলে বলিপাড়ার অন্দরে শুরু হয়েছে নতুন জল্পনা। ডালপালা মেলেছে তাদের বিচ্ছেদের গুঞ্জনেরও। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে দীপিকা বেশ সক্রিয়। ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে চাইলেও মাঝেমধ্যেই অনুরাগীদের সাথে বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন তিনি। 

সম্প্রতি অভিনেত্রী হলুদ ট্যাক্সিতে ভ্রমণের একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। এমনকি অন্য একটি পোস্টে দীপিকা তার খাবারের ছবিও ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। কিন্তু তিনিই কিনা স্বামীর জন্মদিনে প্রকাশ্যে কোনো শুভেচ্ছাবার্তা দেননি।

ফলে ভক্তরাও আশঙ্কা করছেন এই দম্পতির বিচ্ছেদের কোনো খবরের। টুইটারে এক অনুরাগী লিখেছেন, ‘রণবীরের জন্মদিনে সারাদিন দীপিকার শুভেচ্ছাবার্তার জন্য অপেক্ষা করলাম। কিন্তু কোনো বার্তাই দেখলাম না।’ আবার দীপিকার উদ্দেশে কেউ প্রশ্ন তুলেছেন, ‘নিজের স্বামীর জন্মদিনটা কীভাবে ভুলে গেলেন?’

অবশ্য এর আগেও একাধিকবার দীপিকা-রণবীরের বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছে বলিউডে। ইন্ডাস্ট্রির এক পার্টিতে রণবীরের হাত না ধরে এগিয়ে যান দীপিকা, সেই ভিডিও ভাইরাল হতেই গুজব ছড়িয়েছিল তাদের বিচ্ছেদের।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.