× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ডলি জহুর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে

১৯ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৯ এএম

কয়েক দিন ধরেই ঠান্ডাজনিত সমস্যায় ভুগছিলেন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী ডলি জহুর। কাশি বেড়ে যাওয়ায় এই অভিনয়শিল্পীকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ডলি জহুরের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনয়শিল্পী রওনক হাসান।

ডলি জহুরের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিয়ে অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রওনক হাসান। সেখানে তিনি লিখেছেন, "আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী ডলি জহুর করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর সঙ্গে দেখা করার ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা আছে। তাই অযথা হাসপাতালে কেউ ভিড় করবেন না। সবার কাছে  দোয়া চেয়েছেন তিনি।রওনক আরও জানান, তাঁর শ্বাসকষ্ট আছে। তবে অক্সিজেন লাগছে না। খাওয়াদাওয়া স্বাভাবিকভাবে করছেন। কাশি একটু বেড়েছে। এরই মধ্যে বুকের সিটি স্ক্যান করা হয়েছে। তবে এখনো রিপোর্ট হাতে পাননি। তাই জানা যায়নি, ফুসফুস কতটা সংক্রমিত হয়েছে।"

বাংলাদেশের অভিনয় জগতের অন্যতম গুণী অভিনেত্রী ডলি জহুর। মঞ্চ থেকে শুরু করে টেলিভিশন ও চলচ্চিত্র সব জায়গায় সমানতালে অভিনয় করেছেন। বিশেষ করে নব্বইয়ের দশকের সিনেমায় নায়ক-নায়িকাদের মায়ের চরিত্রে তিনি ছিলেন অনেকটা অপ্রতিদ্বন্দ্বী। কাজ করেছেন দেড় শতাধিক চলচ্চিত্রে। দুইবার জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। একবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে, আরেকবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে।

প্রায় আট বছর ধরে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ায় যাওয়া–আসার মধ্যে আছেন অভিনেত্রী ডলি জহুর। অভিনয়ও কমিয়ে দিয়েছেন এই জ্যেষ্ঠ অভিনেত্রী। গত ১৩ জানুয়ারি বাংলাদেশে এসেছেন তিনি। ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এবং অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে ভোট দিয়েছেন। এবার কত দিন থাকবেন জানতে চাইলে ডলি জহুর বলেন, ‘আমি ওই দেশের নাগরিক নই। আমার ইচ্ছা অনুযায়ী এখানে থাকব। যদি খুব একটা যাওয়ার প্রয়োজন না পড়ে, তাহলে আপাতত যাচ্ছি না। আমি দেশেই আছি।’


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.