× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমার কোনো প্রেমিক নেই, এখনো সিঙ্গেল

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২৪, ১৯:৩৮ পিএম । আপডেটঃ ২৫ জানুয়ারি ২০২৪, ১৯:৪০ পিএম

আশনা হাবিব ভাবনা

এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের পাশাপাশি লেখালেখি, ছবি আঁকা ও নাচসহ বহু গুণে গুণান্বিত এই অভিনেত্রী। সমসাময়িক অনেক তারকা বিয়ে করে সংসার শুরু করলেও এখনো সিঙ্গেলই রয়ে গেছেন ভাবনা।

বছর কয়েক আগে এক নির্মাতার সঙ্গে প্রেমের খবর নিজেই জানিয়েছিলেন লাস্যময়ী এই অভিনেত্রী। সেসময় জানান, খুব শিগগিরই বিয়ে করবেন তারা। তবে বর্তমানে নাকি কারো সঙ্গে প্রেম করছেন না ভাবনা।

সম্প্রতি এক গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন, তার কোনও প্রেমিক নেই।  

ভাবনার ভাষ্য, প্রেমের সময় কোথায়? আমার কোনো প্রেমিক নেই। কারণ বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ত। নতুন বছরে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি, মুক্তির অপেক্ষায় আরও চারটি সিনেমা। এখন থেকে সিনেমা নিয়েই ব্যস্ত থাকব।

বিয়ের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ভাগ্যে যেদিন লেখা থাকবে, সেদিনেই বিয়ে হবে। বিয়ে তো করতেই হবে, তবে আপাতত নয়। তাছাড়া পরিবার থেকেও এখন বিয়ে নিয়ে কোনো চাপ নেই।

আশনা হাবিব ভাবনা

এদিকে আসছে বইমেলায় নতুন বই ‘কাজের মেয়ে’ নিয়ে হাজির হতে যাচ্ছেন ভাবনা। উপন্যাসটি প্রকাশ হবে কিংবদন্তী পাবলিকেশন থেকে। বইটির প্রচ্ছদ করেছেন আসাদুজ্জামান সোহেল।

এর আগে ভাবনার লেখা বেশ কয়েকটি বই প্রকাশ হয়েছে। এগুলো হলো উপন্যাস ‘গুলনেহার’, ‘তারা’, ‘গোলাপী জমিন’ এবং কবিতার বই ‘রাস্তার ধারের গাছটির কোনো ধর্ম ছিল না’।  

অন্যদিকে, ‘এক্সকিউজ মি’ নামের নতুন সিনেমায় কাজ করেছেন ভাবনা। এটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্য নির্মাতা রায়হান খান। যেখানে ভাবনার বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে।

এছাড়াও বাবা নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক সেলিনা হোসেনের আলেচিত উপন্যাস অবলম্বনে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.