× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অসুস্থতা বিষয়ে মুখ খুললেন সামান্থা

বিনোদন ডেস্ক

১৭ মার্চ ২০২৪, ১৬:০৬ পিএম

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু মায়োসাইটিস রোগে আক্রান্ত। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। 

২০২২ সালে হঠাৎই এমন খবর প্রকাশ করে ভারতীয় বেশকিছু গণমাধ্যম। তার পর থেকেই অভিনেত্রীর এই অসুখের বিষয়ে জেনে যায় সবাই। সামান্থা এবার জানালেন স্বেচ্ছায় নয়, চাপে পড়ে নিজের অসুখের বিষয়টি জনসম্মুখে আনতে হয়েছিল তাকে। খবর : এনডিটিভি 

শারীরিক অসুস্থতার জন্য কাজ থেকেও কয়েক মাসের জন্য নিজেকে দূরে রাখেন সামান্থা। চিকিৎসার জন্য দক্ষিণ কোরিয়া ও আমেরিকায় ছিলেন দীর্ঘসময়।

সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’-কে দেওয়া এক সাক্ষাৎকারে উপস্থাপকের প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমার অসুস্থতার বিষয়টি এখন মোটামুটি সবারই জানা। তবে বিষয়টি আমি গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু আমার খবরটি জনসম্মুখে আনার জন্য চাপ দেওয়া হয়। এর কারণ সেসময়ে আমার নারীকেন্দ্রিক একটি সিনেমা মুক্তির অপেক্ষায় ছিল। আমি তখন খুবই অসুস্থ। আমার পাওয়ারফুল মেডিসিন চলছে। তাই সিনেমার প্রচারে আমার থাকা তখন একেবারই সম্ভব ছিল না। অনেক রকম গুঞ্জন রটেছিল, ভুল তথ্য ছড়ানো হচ্ছিল যে, আমি সিনেমার সঙ্গে নেই।

এর পরই নির্মাতা ও প্রযোজকের পক্ষ সিনেমার প্রচারে আমার না থাকার কারণ জানিয়ে রোগের বিষয়টি সামনে আনার জন্য চাপ দেওয়া হয়।’ বর্তমানে অভিনেত্রী এখন অনেকটাই সুস্থ আছেন। এ বছর তার কাজে ফেরার কথাও রয়েছে।

সামান্থাকে সর্বশেষ দেখা গেছে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ সিনেমায়। এটি নির্মাণ করেছেন শিবা নির্ভানা। বর্তমানে তিনি প্রস্তুত হচ্ছেন হলিউড সিরিজ ‘সিটাডেল’-অবলম্বনে তৈরি ভারতীয় অ্যাকশন সিরিজে। এর নাম এখনো ঠিক হয়নি। এই সিরিজের মাধ্যমে তিনি প্রথমবারের মতো জুটি বাঁধবেন বরুণ ধাওয়ানের সঙ্গে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.