× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হল না পেয়ে অঝোরে কাঁদলেন নায়ক

বিনোদন ডেস্ক

১২ এপ্রিল ২০২৪, ১১:৩২ এএম । আপডেটঃ ১২ এপ্রিল ২০২৪, ১১:৫১ এএম

এবারের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ডজনখানেক সিনেমা। এর মধ্যে দর্শকচাহিদা ও হল মালিকদের আগ্রহের দিক থেকে এগিয়ে রয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা। এতে তার সঙ্গে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

‘রাজকুমার’ সিনেমাটি দেশের প্রায় ১২০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। আর ঢালিউড কিংয়ের সিনেমার এই রাজত্বের কারণে অনেকটা চ্যালেঞ্জের মুখে পড়েছে অন্যসব সিনেমা। প্রেক্ষাগৃহের সংকটে ভুগছে অনেক সিনেমা। ফলে ক্ষতির মুখে পড়েছেন বলে জানিয়েছেন চিত্রনায়ক আদর আজাদ।

এবারের ঈদে মুক্তি পাচ্ছে আদর আজাদের ‘লিপস্টিক’। এতে চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে দেখা যাবে তাকে। আদর আজাদ অভিনয়ের বাইরে নির্মাণ করেছেন সিনেমাটি। আর নিজের এই সিনেমা নিয়ে তার দাবি, ‘লিপস্টিক’ সিনেমা আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকলেও এটি যেন হল না পায়, সেই ব্যবস্থা করেছে একটি চক্র। এ কারণে বিরাট ক্ষতির মুখে পড়েছেন তিনি।

আদর আজাদ জানান, সিনেমাটির পেছনে নিজের সঞ্চিত সব টাকা লগ্নি করেছেন তিনি। এমনকী মায়ের জমানো টাকাও খরচ করেছেন। এ জন্য সিনেমা মুক্তির অপরাজনীতির শিকার হয়ে কান্নায় ভেঙেও পড়েন এই অভিনেতা।

তিনি বলেন, যেখানে আমি তিনদিন আগ পর্যন্ত জানি আমার এতগুলো হল, কী পরিমাণ হল পাচ্ছি। কিন্তু সেটি হয়নি, বিভিন্নভাবে হয়ে উঠেনি। এখন ১৩-১৪টি সিনেমা যখন মুক্তি পাচ্ছে, তখন সবাই পেশিশক্তি, টাকার গরম, রাজনৈতিকসহ সব ধরনের ক্ষমতা দেখাচ্ছে। দিন শেষে আমি পরিবারের জন্য যা করছি, আমার জন্য পরিবার যা কিছু করছে, সব উৎসর্গ করে নির্মাণ করছি সিনেমাটি। এখন হল না পেলে কোথায় যাব আমি। আমার সব টাকা, মায়ের জমানো টাকা লগ্নি করা এই সিনেমায়। নিজের গাড়িও বিক্রি করেছি।

এ অভিনেতা কথা বলার একপর্যায়ে কেঁদে ফেলেন। বলেন, আমার গাড়ি বিক্রির টাকা ছাড়াও মায়ের অনেক দিনের জমানো টাকা ছিল। সেই টাকা বিনিয়োগ করা হয়েছে সিনেমাটিতে। একটা সুস্থ প্রতিযোগিতা চেয়েছিলাম। কিন্তু আজ আমার সঙ্গে কোনো ক্ষমতাবান বড় ভাই না থাকার কারণেই কী পিছিয়ে গেলাম?

প্রসঙ্গত, রোমান্টিক থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত ‘লিপস্টিক’-এ গ্রামের এক কিশোরী বুচিকে দেখা যাবে। যিনি নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন। সেই স্বপ্ন বাস্তবায়নে ঢাকায় আসা তার। একপর্যায়ে নায়িকাও হয়। আর তারপরই শুরু হয় ভিন্ন এক জীবন। আর এই বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। এতে তার সঙ্গে নায়ক হিসেবে থাকছেন আদার আজাদ। এছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.