× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রথমবার ঢাকায় ‘পপাই’র একক কনসার্ট

বিনোদন ডেস্ক

১৯ মে ২০২৪, ১৮:৩৩ পিএম

তিনি রাফফান ইমাম। গানের জগতে যাকে সবাই ‘পপাই’ নামে চেনে। দেশের তরুণ শ্রোতাদের মাঝে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। তবে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে থাকার কারণে দেশের কনসার্টে তাকে সেভাবে পাওয়া যায় না।

গেলো বছরের মার্চে প্রথমবার দেশের কনসার্টে গান করেছিলেন তিনি। তবে সেটি তার একক শো ছিল না। এবার তার ভক্তদের জন্য অবারিত সুযোগ। কারণ প্রথমবার ঢাকার মঞ্চে একক কনসার্ট নিয়ে উঠছেন ‘পপাই’।

আগামী ২৪ মে ঢাকার আগারগাঁও-য়ের মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘পপাই—আ নাইট টু রিমেম্বার’ শীর্ষক কনসার্ট। যেটার আয়োজন করছে ইভেন্টহোলিক।

আয়োজনটি নিয়ে রাফফান ইমাম (পপাই) বলেন, ‌‘সম্ভবত এটা বছরের শেষ শো। এরপর এই বছরে বাংলাদেশে আসা হয় কি-না, নিশ্চিত না। এই সলো শো-টা আমাদের কাছে বিশেষ। কনসার্টে অনেক গানের অনুরোধই আমার কাছে আসে, কিন্তু সময় স্বল্পতার কারণে সব গান তো করা সম্ভব নয়। সলো কনসার্টটা এদিক দিয়ে আলাদা। আমরা সবগুলো গানই করার সময় পাবো। আর যারা আসবে তারা সবাই শুধুমাত্র আমাদের গানই শুনতে আসবে; সুতারাং তাদের সাথে ভাব বিনিময়ের ব্যাপারটাও ঘটে যাবে।’

এদিকে আয়োজক সূত্রে জানা গেছে, এই কনসার্টে দুই ধরনের টিকিট থাকছে। সাধারণ ক্যাটাগরির টিকিটের দাম ৮৯৯ টাকা এবং ভিআইপি টিকিট কিনতে লাগবে ১৪৯৯ টাকা। টিকিট পাওয়া যাচ্ছে ইভেন্টহোলিকের ওয়েবসাইটে।

বিকেল ৪টা থেকে ভেন্যুতে প্রবেশ করতে পারবেন দর্শকরা। শুরুতে দুটি গেস্ট ব্যান্ডের পরিবেশনা থাকবে। এগুলো হলো ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’ ও ‘ফ্রিকোয়েন্সি ২.০’। স্বল্প সময়ের সেই পরিবেশনা শেষেই মঞ্চে উঠবেন পপাই। তার পারফর্মেন্স চলবে রাত সাড়ে ৮টা পর্যন্ত।

উল্লেখ্য, রাফফান ইমামের ডাকনাম পপাই। সেখান থেকেই এসেছে তার স্টেজনেম ‘পপাই বাংলাদেশ’; যেটাকে ব্যান্ড নয়, মূলত গানের প্রকল্প বলে অভিহিত করেন শিল্পী। তার প্রথম একক অ্যালবাম প্রকাশ হয় ২০১০ সালে; নাম ‘আমার স্বর্গ’। এরপর ২০১৫ সালে এসেছে দ্বিতীয় অ্যালবাম ‘যা ইচ্ছে তা’। পপাই বাংলাদেশ’র জনপ্রিয় গানের মধ্যে ‘নেশার বোঝা’, ‘তিক্ত সত্য’, ‘বিষন্ন সুন্দর’, ‘মরণ ইচ্ছা’, ‘রাতের কথা’ উল্লেখযোগ্য।

বর্তমানে ‘পপাই বাংলাদেশ’-এ রাফফান ইমামের (ভোকাল) সঙ্গে যুক্ত আছেন রবি (ড্রামস), শাফাত (গিটার), তালাত (গিটার), তানসিফ (বেস গিটার), প্রমিত (কিবোর্ড) ও রাফি (ম্যানেজার)।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.