× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নব্বই দশকে জনপ্রিয় অভিনেত্রী কারিশমা বিয়ে করছেন

নিজস্ব প্রতিবেদক

০১ মে ২০২২, ১৩:৪৪ পিএম

ফাইল ছবি

গুঞ্জন চলছে, নব্বই দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর আবারও বিয়ে করতে চলেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ‘অ্যাসক মি অ্যানি কোয়েশ্চেন’ সেশনে অংশ নিয়েছিলেন তিনি। সেখানেও তাকে দ্বিতীয় বিয়ে নিয়ে প্রশ্ন করেছেন তার এক ভক্ত। এর উত্তরে ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘দেখা যাক।’

আবারো বিয়ে করতে চলেছেন চলেছেন কারিশমা, এমন জল্পনার সূত্রপাত তার চাচাতো ভাই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েতে। গত ১৪ এপ্রিল রণবীর-আলিয়ার বিয়েতে হাজির হয়েছিলেন কারিশমা কাপুর। সেসময় নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। যেখানে দেখা গেছে, আলিয়া ভাটের হাত থেকে কালিরার একটি অংশ কারিশমার ওপর পড়েছিলো। আর তাতে নাকি উল্লাসে ফেটে পড়েছিলেন অভিনেত্রী! এরপর তার বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়।

‘কালিরা’ পাঞ্জাবি বিয়ের অন্যতম একটি অঙ্গ। এটি সাধারণত কনের হাতের চুড়ার সঙ্গে লাগানো থাকে। কথিত রয়েছে যে মেয়ের গায়ে এই ‘কালিরা’ পড়ে, তার বিয়ে আসন্ন।

উল্লেখ্য, ভালোবেসে ২০০৩ সালে বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছিলেন কারিশমা কাপুর। এরপর ২০০৫ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম কন্যা সন্তান সামায়রার। মেয়ের জন্মের পাঁচ বছর পর বলিউডের এই অভিনেত্রীর কোলে আসে ছেলে কিয়ান। কিন্তু হঠাৎ ঝামেলা শুরু হয় কারিশমা ও সঞ্জয়ের দাম্পত্য জীবনে। যার ফলে ২০১৬ সালে ১৩ বছরের সংসার জীবনের ইতি টানেন কারিশমা। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশমা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.