× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘জালালি সেট’ কোক স্টুডিও বাংলার নতুন চমক

০৫ মে ২০২২, ০০:১৭ এএম । আপডেটঃ ০৫ মে ২০২২, ০০:৪৩ এএম

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিনোদন জগতে এক নতুন মাত্রা যোগ করেছে 'কোক স্টুডিও বাংলা। শ্রোতাদের উপহার দিচ্ছে একের পর এক ভিন্নমাত্রার গান। এবার তাদের নতুন চমক ছিল "জালালি সেট।"

বাংলা র‍্যাপ গানে সবচেয়ে সফল ও জনপ্রিয় ব্যান্ড ‘জালালি সেট’। একটা সময় তরুণদের মাঝে বিপুল উন্মাদনা তৈরি করেছিল ব্যান্ডটি। তাদের একেকটি গান বারুদের মতো বিস্ফোরিত হয়েছিল তারুণ্যের ভুবনে। এখনো বাংলা র‍্যাপ বলতে তাদেরকেই বোঝেন অনেক শ্রোতা।

সেই ‘জালালি সেট’ অনেকদিন ধরে আড়ালে। দীর্ঘ ৫ বছর আগে তাদের ইউটিউব চ্যানেলে গান প্রকাশ হয়েছিল। এরপর অল্প-বিস্তর লাইভ শো করলেও নতুন গানের হদিস নেই। অবশেষে ফিরলেন জালালি সদস্যরা। তাও আবার কোক স্টুডিও বাংলায়।

গানের প্রথম অংশে বিখ্যাত লোকগান ‘পাগল ছাড়া দুনিয়া চলে না’ গেয়েছেন সুমি। এই গানটি অবশ্য তার কণ্ঠেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল। তাই নতুন আয়োজনে তাকেই বেছে নেওয়া হয়।

শেষ অংশে ধামাকার মতো হাজির হন জালালি সেটের এমসি মাগস, শাফায়েত, সাধু ও ডাবল এস। তাদের ঝাঁজালো পারফর্মেন্সে গানটি ভিন্ন মাত্রা পায়। ফেসবুক ও ইউটিউবে চোখ রাখলেই দেখা যায়, এই গানে জালালি সেটের উপস্থিতি নিয়ে সবাই উচ্ছ্বসিত। দীর্ঘদিন পর তাদের প্রত্যাবর্তন নতুন আশা জাগিয়েছে র‍্যাপপ্রিয় শ্রোতাদের মনে।

‘ভবের পাগল’ গানটির মিউজিক কম্পোজিশন ও আয়োজন করেছেন শায়ান চৌধুরী অর্ণব ও ফাইজান রশিদ আহমেদ। প্রকাশের পর মাত্র ১৯ ঘণ্টায় এর ভিউ প্রায় ৫ লাখ।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ‘নাসেক নাসেক’ শীর্ষক গানের মাধ্যমে যাত্রা করেছে কোক স্টুডিও বাংলা। সেই গানের ভিউ ছাড়িয়েছে ১ কোটি। এরপর যথাক্রমে প্রকাশ হয় ‘প্রার্থনা’ ও ‘বুলবুলি’। দুটি গানেরই ভিউ ছাড়িয়েছে ৬০ লাখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.