× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফিরছে না 'কফি উইথ করণ'

০৫ মে ২০২২, ১০:৫৯ এএম

ভারতের জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’ এর পরবর্তী সিজনের জন্য অপেক্ষা করছেন? ভাবছেন, নতুন সিজন নিয়ে কবে টেলিভিশনের পর্দায় ফিরবেন প্রযোজক তথা পরিচালক তথা অভিনেতা? তাহলে আপনার জন্য দুঃসংবাদ অপেক্ষা করছে।

জানা গিয়েছে, ‘কফি উইথ করণ’ এর নতুন সিজনের আপাতত টেলিভিশনে ফেরার কোনও সম্ভাবনা নেই। করণ জোহর নিজেই জানিয়েছেন একথা।

সোশ্যাল মিডিয়ায় প্রথমে এক পোস্টে তিনি লিখেছেন, নমস্কার, ষষ্ঠ সিজন ধরে ‘কফি উইথ করণ’ আমার এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না...।

স্বভাবতই এই খবরে দর্শকদের একাংশ অত্যন্ত দুঃখ পেয়েছেন। তবে ওই পোস্টে বাক্যটি শেষ করেননি করণ। বুধবার সন্ধ্যায় সেই বাক্যটি শে‌ষ করলেন সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট দিয়ে।

সেখানে তিনি লিখেন, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না...টেলিভিশনের পর্দায়। বলিউডের এই ‘চ্যাট শো’-এর সপ্তম সিজন আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। ‘ডিজনি প্লাস হটস্টার’-এ।

করণের লেখায় জানা যায়, কেবল বলিউডের নয়, সারা ভারতের তারকারা অতিথি হিসেবে উপস্থিত হবেন তার অনুষ্ঠানে। কফির চুমুক দিতে দিতে আলোচনা হবে সমস্ত ইন্ডাস্ট্রি নিয়ে। থাকবে খেলাধুলো। মিলবে বিভিন্ন গুঞ্জনের উত্তর। প্রেম এবং ক্ষতি নিয়েও গভীর আলোচনা হবে। গত কয়েক বছরে সবার জীবনে যা ঘটেছে, তা উঠে আসবে নানা কথোপকথনে।

দুটি ঘোষণার আগেও শোনা গিয়েছিল, করণ নাকি তার ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং শেষ করে ‘কফি উইথ করণ’ এর সপ্তম সিজনের কাজ শুরু করবেন। কিন্তু এরই মাঝে করণের ঘোষণায় শোকাহত হয়েছিলেন ভক্তরা। তা সত্ত্বেও এক সংবাদমাধ্যম জানিয়েছিল, করণের এই ঘোষণা কেবল মাত্র বাণিজ্যিক কৌশল। চলতি মাসেই শুরু হবে পরবর্তী সিজনের কাজ।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.