× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিস্ফোরক অভিযোগ করলেন মিমি!

০৫ মে ২০২২, ১৪:৫৪ পিএম

সপ্তাহ খানেক আগে অনুষ্ঠিত হয়ে গেছে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও যাদবপুরের তৃণমুল সংসাদ মিমি চক্রবর্তী। একটু দেরি হলেও সেই উৎসব নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন মিমি চক্রবর্তী। সেখানে তিনি কেন যাননি তাও জানিয়েছেন।

একরাশ ক্ষোভ উগরে দিয়ে সাংসদ-অভিনেত্রী মিমি দাবি করেছেন, ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ যাওয়ার জন্য আয়োজকদের পক্ষ থেকে কেউ তাকে ফোন করেননি। যারা এই উৎসবের দায়িত্বে ছিলেন, তারা সঠিক ভাবে তাদের দায়িত্ব পালন করেননি বলেও অভিযোগ নায়িকার।

চলচ্চিত্র উৎসবে গড়হাজিরা প্রসঙ্গে বুধবার কলকাতার একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন মিমি। তিনি বলেন, ‘আমার লেটারবক্সে একটা আমন্ত্রণপত্র এসেছিল। তারপর ইন্ডাস্ট্রির কেউ ফোন করে আমাকে যাওয়ার কথা বলেননি। আমি জানিও না, কবে কী ইভেন্ট হয়েছে, কবে কী প্রেস কনফারেন্স হয়েছে। আমাকে কেউ জানায়নি। সে জন্য আমি যাইনি। আগে আমাকে ডাকা হলে আমি নিশ্চয়ই যেতাম।’

এখানেই থেমে থাকেননি অভিনেত্রী। আরও সুর চড়িয়ে বলেন, ‘দিদি (মমতা ব্যানার্জী) তো এই দায়িত্বটা কিছু মানুষকে দিয়েছেন। ওনার পক্ষে তো সব কিছু দেখা সম্ভব না। এটাই দুঃখ লাগে যে, কেউ আমাকে ডাকেননি। যারা চলচ্চিত্র উৎসবের দায়িত্বে ছিলেন, একটা ফোন তো দূরের কথা, তারা কেউ মেসেজও করেননি।’

মিমির এই অভিযোগই বহু প্রশ্নের জন্ম দিয়েছে? ‘কিছু মানুষ’ বলতে কাকে বা কাদের বোঝাতে চেয়েছেন তিনি? চলচ্চিত্র উৎসবের ‘উৎসব কমিটি’র চেয়ারম্যান পদে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। মিমির সাবেক প্রেমিক। তবে কি রাজকেই নিশানা করেছেন সাংসদ-নায়িকা?

এ ব্যাপারে পরিচালক রাজ কী বলছেন? এই বিষয়ে অবশ্য তিনি জানিয়েছেন, ‘আমি কোনো প্রতিক্রিয়া দেব না।’

একসময় রাজের সঙ্গে মিমির প্রেম ছিল টলিউডের অন্যতম চর্চার একটি বিষয়। একসঙ্গে কাজ করতে গিয়েই সম্পর্কে জড়িয়েছিলেন পরিচালক ও তার একাধিক সিনেমার নায়িকা। কিন্তু সে সম্পর্ক টেকেনি বেশিদিন। মিমির সঙ্গে সম্পর্ক ভাড়ার পর আরেক নায়িকা শুভশ্রী গাঙ্গুলীকে বিয়ে করে এখন সংসার করছেন রাজ।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.