× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সালমান-শেহনাজের আদুরে মুহূর্ত ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

০৫ মে ২০২২, ১৮:৫৪ পিএম

ছবি: সংগৃহীত

বছরের দুই ঈদে বলিউড তারকা সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আসর জমে। তবে এবার সেই ঈদের আসর বসেছিল বোন অর্পিতা খানের নতুন বাড়িতে। আর সেখানেই প্রকাশ্যে শেহনাজ গিলকে জড়িয়ে ধরলেন ভাইজান। শেহনাজও সালমানকে চুমোর পর চুমো দিয়েছেন।

নেটপাড়ায় ভাইরাল সালমান-শেহনাজের এই আদুরে মুহূর্তে ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। বিগ বস-১৩ আসরে অংশগ্রহণের সময় থেকেই শেহনাজের শিশুসুলভ আচরণে মুগ্ধ সালমান খান। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে শেহনাজের আরো বেশি কাছে চলে এসেছেন ভাইজান।

অনুষ্ঠানে হাতে কাজ করা কালো জামা পরা শেহনাজকে শুধুমাত্র মিডিয়ার সামনে জড়িয়েই ধরলেন না সালমান, এক্কেবারে গাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছেন। ভিডিওতে দেখা গেছে, সালমানের হাত ছেড়ে গাড়িতে ওঠার যেন মনই নেই শেহনাজের। যাওয়ার আগে আবার আলতো করে গাল ছুঁয়ে দিলেছেন ভাইজানের।

সালমান খানের পরবর্তী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-এ দেখা যাবে শেহনাজ গিলকে। সালমান নিজে শেহনাজকে এ ছবিতে অভিনয়ের জন্য বেছে নিয়েছেন। এই ছবিতে আয়ুষ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। 

গত বছর সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শেহনাজ গিল। অভিনেতার শেষকৃত্যে মাটিয়ে লুটিয়ে পড়েছিলেন শেহনাজ। নিজেকে সামলাতে পারছিলেন না। দীর্ঘ সময় লাইমলাইট থেকে দূরেও ছিলেন।

কিন্তু সময় কারো জন্য থমকে থাকে না। শেহনাজও ধীরে ধীরে নিজেকে সামলেছেন। নতুন করে ক্যারিয়ারে মন দিয়েছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.