× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘মেরিলিন মনরো’ হয়েই ছাড়বেন কিম?

পরমেশ্বর রায় অয়ন

০৮ মে ২০২২, ১১:৪৭ এএম

‘মেরিলিন মনরো’ সাজে কিম কার্দাশিয়ান

এবারের মেট গালা অনুষ্ঠানে মেরিলিন মনরোর পোশাক পরে তাক লাগিয়ে দিয়েছিলেন কিম কার্দাশিয়ান। এত এত তারকার ভিড়ে তার সেই সাজ আলাদাভাবে নজর কেড়েছিল। অবশ্য নামটা যখন কিম কার্দাশিয়ান, সাজ-পোশাকে তিনি যে সব সময় সবাইকে চমকে দেবেন-এ আর নতুন কী?

মেট গালার আলোচিত সাজের পর আবার মনরোর নতুন সাজে আবির্ভূত হন এই তারকা। তার এই সাজ নিয়েও সামাজিক মাধ্যমে পড়ে গেছে তুমুল সাড়া।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন কিম। সেখানে দেখা যায়, মেরিলিন মনরোর ব্যক্তিগত সংগ্রহের  একটি গাউন পড়েছেন তিনি। নরম্যান নরেল এই গাউনটি বানিয়েছিলেন। মনরো ১৯৬২ সালে গোল্ডেন গ্লোবস অনুষ্ঠানে এটি পরেছিলেন।

ছবিটি শেয়ার করে কিম কার্দাশিয়ান লেখেন, দ্য মেটের পরে আমি আবার মেরিলিন মনরোর পোশাক পরার সম্মান পেলাম যা তিনি ১৯৬২ সালের গোল্ডেন গ্লোবসে পরিধান করেছিলেন। সে বছর তিনি হেনরিয়েটা পুরস্কার পেয়েছিলেন। খোঁজ নিয়ে জানতে পারি যে, সেদিন মনরো সে পুরস্কারটি পেয়েছিলেন সেটি এখন আমার বন্ধু জেফ লেথামের কাছে রয়েছে। আমি এটিকে সমস্ত নক্ষত্রের সারিবদ্ধতার চিহ্ন হিসাবে দেখছি।

এই কাজে সহায়তার জন্য লেথাম (সেলিব্রেটি ফ্লোরিস্ট এবং কারদাশিয়ান পারিবারিক বন্ধু), হেরিটেজ অকশনস এবং বারবারাকে ধন্যবাদ জানান কিম। তিনি আরও লিখেন, আমার ভেতরের মেরিলিনকে এভাবে তুলে আনা-আমার জন্য বিশেষ একটি মুহূর্ত। এটা আমার জীবনের এমন এক স্মৃতি যা কখনো ভোলার নয়। 

কার্দাশিয়ান আসলে মনরোর আসল গাউন নাকি গাউনের একটি প্রতিরূপ পরেছিলেন তা এখনও স্পষ্ট নয়।

 এর আগে ভোগ ম্যাগাজিনের সাথে এক সাক্ষাৎকারে এই  তারকা বলেছিলেন, আমার কাছে মনরোর ১৯৬২ সালের গোল্ডেন গ্লোব পোশাকের একটি ‘প্রতিলিপি’ রয়েছে। আমি আমার হোটেলের ঘরে পিজ্জা খাওয়ার জন্য এটি পরিধান করতে পারি।

এই পোশাক পড়ে অবশ্য মেরিলিন ভক্তদের সমালোচনার মুখে পড়েন কিম। কেউ কেউ আবার তার প্রশংসাও করেছেন।

আমেরিকার বিখ্যাত কার্দাশিয়ান পরিবারের অন্যতম সদস্য কিম কার্দাশিয়ান। বিলিয়নিয়ার এই তারকা মডেলের অদ্ভুত আর বিচিত্র সব ফ্যাশন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.