× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এক গানে জিসান ও সাজিদ সরকার

০৮ মে ২০২২, ১৩:১৫ পিএম

তরুণ প্রজন্মের মেধাবী সংগীত পরিচালক সাজিদ সুরকার। বেশ কিছু জনপ্রিয় গানের স্রষ্টা তিনি। মেধা, মনন আর কাজের প্রতি একাগ্রতা দিয়ে সংগীত পরিচালক হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। প্রশংসা কুড়িয়েছেন সাধারণ শ্রোতা থেকে শুরু করে সঙ্গীত বোদ্ধাদেরও।

অন্যদিকে এ প্রজন্মের আলোচিত কন্ঠশিল্পী জিসান খান শুভ নিজের গায়কী দিয়ে শ্রোতাদের কাছে তৈরি করেছেন নিজের আলাদা বলয়। পাশাপাশি গান লিখে ও সুর করে প্রশংসিত হয়েছেন তিনি।

সংগীতের এই তরুণ তুর্কিদ্বয় প্রথমবারের মতো একটি গান করেছেন। এর শিরোনাম ‘এলে না তুমি’। ঈদ উপলক্ষে গানটি প্রকাশ করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন জিসান খান শুভ। সংগীতায়োজনে সাজিদ।

কক্সবাজারের মনোরম লোকেশনে চিত্রায়িত গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। এতে জিসান খান শুভর সঙ্গে অভিনয় করেছেন মিনাক্ষী রায় ও শুভ্র সড়খেল।

গানটি নিয়ে সাজিদ সরকার বলেন, ‘জিসান খান শুভর কথা, সুর ও গায়কী আমার বরাবরই ভালো লাগে। কাজটি করতে গিয়ে আমরা দুজনই এনজয় করেছি। একটু ভিন্ন ধরার গান। অনেক যত্ন নিয়ে গানটির সংগীতায়োজন করেছি। প্রকাশের পর শ্রোতাদের ভালো ভালো মন্তব্য দেখেই বোঝা যাচ্ছে তাদের কাজটি পছন্দ হয়েছে।’

উচ্ছ্বসিত জিসান খান শুভ বললেন, ‘আমি সাজিদ ভাইয়ের মিউজিকের ফ্যান। অনেকদিন থেকেই ইচ্ছা ছিলো তার সাথে কাজ করার। অবশেষে কাজটি হলো। শ্রোতারাও গনটা খুব পছন্দ করছে। প্রকাশের পর থেকে অনেকের ভালোবাসা পাচ্ছি।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদ আয়োজনে ঈদের ২য় দিন তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘এলে না তুমি’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.