× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিচ্ছেদ হচ্ছে স্মিথ-জ্যাডার!

০৮ মে ২০২২, ১৩:২১ পিএম

হলিউডের তারকা অভিনেতা উইল স্মিথ যে স্ত্রীর জন্য অস্কারের মঞ্চে উপস্থাপক ক্রিস রকের গালে চড় মেরেছিলেন, সেই স্ত্রীর সঙ্গেই এবার তার বিচ্ছেদের গুঞ্জন ওঠেছে।

শুক্রবার এই গুঞ্জনের খবর ছেপেছে মার্কা। ধারণা করা হচ্ছে, বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করতে শিগগিরই স্ত্রী জ্যাডা পিঙ্কেটের সঙ্গে একটি আইনি লড়াইয়ে অবতীর্ণ হতে যাচ্ছেন উইল।

অস্কারের মঞ্চে স্ত্রীকে কৌতুক করলে উপস্থাপক রকের গালে চড় মারার পর দুনিয়াজুড়ে আলোড়ন তুলে ঘটনাটি। এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে উইল স্মিথের পক্ষে-বিপক্ষে অসংখ্য মানুষ মতামত প্রকাশ করতে শুরু করেন। কড়া ব্যবস্থা নেয় অস্কারের আয়োজক কমিটিও। সিনেমা জগতের সবচেয়ে বড় ও সম্মানজনক এই অনুষ্ঠানে উইল স্মিথকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়।

তবে, ঘটনাটি এক মাস পেরিয়ে যেতে না যেতেই উইল স্মিথ ও জ্যাডা পিঙ্কেট দম্পতির বিচ্ছেদ গুঞ্জনটি এখন আলোচনার কেন্দ্রে চলে এসেছে।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, যদি এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন সত্যি হয়, তবে উইল স্মিথের সম্পদের একটি বড় অংশ পেতে যাচ্ছেন জ্যাডা পিঙ্কেট।

গুঞ্জন সম্পর্কে বলা হয়েছে, হিট ম্যাগাজিনে উইলের ‘চড়কাণ্ড’ নিয়ে পিঙ্কেটের শীতল প্রতিক্রিয়া এবং এক্ষেত্রে স্বামী উইলের প্রতি তার সমর্থনের অভাব বিচ্ছেদ জল্পনাকে উসকে দিয়েছে। তবে, দুই পক্ষ থেকেই বিচ্ছেদের বিষয়ে নিশ্চিত কোনো তথ্য দেয়া হয়নি। ব্যপারটি এখনও গুঞ্জনের পর্যায়ে থাকলেও, দিন যতো যাচ্ছে গুঞ্জন যেন ততই বাড়ছে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.