× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শারীরিক যন্ত্রণা, তবুও খুশি অন্তঃসত্ত্বা নায়িকা

বিনোদন ডেস্ক

০৯ মে ২০২২, ২১:০৪ পিএম

ছোটপর্দার নায়িকা বাসবদত্তা চট্টোপাধ্যায়।

মা হওয়ার খবর জানিয়েছিলেন বহু আগেই। সন্তান ভূমিষ্ঠ হতেও দেরি নেই খুব একটা। আর একারণে শারীরিক নানা জটিলতায় ভুগছেন টালিউডের ছোটপর্দার নায়িকা বাসবদত্তা চট্টোপাধ্যায়। তবে সবকিছু উপভোগও করছেন তিনি।

সম্প্রতি ভারতের একটি গণমাধ্যমকে তিনি জানান, শরীরে একাধিক পরিবর্তন এসেছে। বাহ্যিক এবং অভ্যন্তরীণ। নতুন অভিজ্ঞতা হচ্ছে প্রতি দিন। রোজ রোজ নিজের শরীরে আর একটি প্রাণের স্পন্দনকে উপলব্ধি করার আনন্দ তো কম নয়। তার ফলে শরীরের উপরেই প্রভাব পড়ছে। পা ফুলেছে। ক্লান্তি রয়েছে শরীরে। খুব বেশি বেরোতে পারছি না আর।

তবে এসব উপভোগ করছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। খোলসা করে না বললেও তিনি জানান, ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে ভালবাসেন ‘আসা যাওয়ার মাঝে’র নায়িকা। তাই নীরবে আনন্দ উপভোগ করছিলেন। সঙ্গ নিয়েছিলেন সাংবাদিক স্বামী।

‘নেতাজি’ নামে একটি ধারাবাহিকের শ্যুট শেষ করেছেন গত ডিসেম্বরে। এরপর পরিচালক অরুণাভ খাসনবিশের ছবি ‘নীতিশাস্ত্র’র ডাবিং করেছেন ফেব্রুয়ারি মাসে। তখন থেকেই দৌড়াদৌড়ি বন্ধ তার।

২০১৮ সালে অনির্বাণের সঙ্গে বিয়ে হয় বাসবদত্তার। সম্বন্ধ না প্রেম? বাসবদত্তার মতে, দু’টি তকমাই তাঁদের বিয়ের ক্ষেত্রে প্রযোজ্য। ময়দানে হাত ধরে ঘোরাও যেমন হয়নি, তেমনই হাসিমুখে ঘোমটা মাথায় শ্বশুরবাড়ির জন্য চা বানিয়ে আনতে হয়নি। কিন্তু দুই পরিবারের সম্মতিতেই এই আলাপ, বন্ধুত্ব, তার পর বিয়ে। দাম্পত্যের চার বছর পরে তাঁদের কোলে সন্তান আসতে চলেছে। সূত্র: আনন্দবাজার অনলাইন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.