× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এবার বলিউডে কাজ করতে চান মহেশ

১৪ মে ২০২২, ১৪:০৮ পিএম

তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবুর একটি মন্তব্য নিয়ে গত কয়েকদিন ধরে বিতর্ক চলছে। তিনি বলেছেন, তাকে নেওয়ার মতো সামর্থ্য বলিউডের নেই। তেলেগু ইন্ডাস্ট্রি তাকে যে সম্মান দেয়, সেটা হয়ত বলিউড দিতে পারবে না। এজন্যই তিনি হিন্দি সিনেমায় কাজ করেন না।  

মহেশের এমন মন্তব্য ঘিরে ব্যাপক সমালোচনা হচ্ছে। একইসঙ্গে ভাইরাল হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিও। যেখানে শাহরুখ যুক্তরাষ্ট্রে একটি প্রেস কনফারেন্সে অংশ নেন।

এক মার্কিন সাংবাদিক কিং খানের কাছে জানতে চান, হলিউডে কাজ করবেন কিনা? জবাবে শাহরুখ জানান, তিনি ইংরেজি খুব একটা পারেন না। এজন্য তিনি হলিউডে কাজ করতে চান না। তার চেয়ে বরং তিনি হিন্দি সিনেমাকে এগিয়ে নিতে চান, যাতে সেটাও হলিউডের মতো পর্যায়ে আসতে পারে।

বলিউডকেন্দ্রিক এই আলোচনা-সমালোচনার মধ্যেই সুর পাল্টালেন মহেশ বাবু। এবার তিনি জানালেন, প্রস্তাব পেলে হিন্দি সিনেমায় কাজ করবেন। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে তার নতুন বক্তব্য তুলে ধরা হয়েছে।

মহেশ বলেন, ‘ওই কথাগুলো একেবারেই কথাচ্ছলে বলেছিলাম। কেউ কি সিরিয়াসলি ভেবেছেন, আমি জনসমক্ষে পারিশ্রমিক নিয়ে কথা বলব? তাছাড়া আমি কীভাবে জানব বলিউড অভিনেতারা কত পারিশ্রমিক পান?’

তাহলে কি বলিউডের জন্য নিজের দরজা খুলে রেখেছেন মহেশ বাবু? জবাবে অভিনেতা বলেন, ‘অবশ্যই! হিন্দি সিনেমা করতে পারলে ভালো লাগবে। মূল কথা, আমি যথা সম্ভব বহু ভাষার সিনেমায় কাজ করতে চাই। তবে সবসময় তেলেগু সিনেমাকে অগ্রাধিকার দেব।’

প্রসঙ্গত, গত ১২ মে মুক্তি পেয়েছে মহেশ বাবু অভিনীত নতুন সিনেমা ‘সরকারু ভারি পাটা’। প্রথম দিনেই দারুণ ব্যবসা করেছে। বিশ্বব্যাপী সিনেমাটির ফার্স্ট ডে কালেকশন প্রায় ৭৫ কোটি রুপি। পরশুরাম পরিচালিত এই সিনেমায় মহেশের বিপরীতে আছেন কীর্তি সুরেশ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.