× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টম ক্রুজের নতুন সিনেমার ট্রেইলার প্রকাশ

২৪ মে ২০২২, ২৩:১৯ পিএম

‘টপ গান: ম্যাভেরিক’ এর ধারাবাহিকতায় টম ক্রুজের অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘মিশন: ইম্পসিবল- ডেড রেকনিং পার্ট ওয়ান’-এর ট্রেইলার প্রকাশ পেয়েছে।

‘ডেড রেকনিং’ জনপ্রিয় এ স্পাই থ্রিলার সিরিজের সপ্তম কিস্তি যেখানে আইএমএফ এজেন্ট ইথান হান্টের চরিত্রে অভিনয় করেছেন ক্রুজ।

‘মিশন: ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির বেশ কয়েকজন পরিচিত অভিনেতাও রয়েছেন সবশেষ এ পর্বটিতে। ক্রুজের সঙ্গে পর্দায় দেখা যাবে ভিং রেইমস, সাইমন পেগ, রেবেকা ফার্গুসন ও এর আগের পর্ব ফলআউটের তারকা ভেনেসা কার্বিকেও।

এ পর্বে ফিরছেন হান্টের পুরনো প্রতিদ্বন্দ্বি ইউজিন কাট্রিজ। ১৯৯৬ সালে সিরিজের প্রথম পর্বের পর এ চরিত্রে আবারও দেখা যাবে হেনরি চেয়ার্নিকে।

২ মিনিটের ট্রেইলারে দেখা যাচ্ছে কাট্রিজ হান্টকে বলছেন, ‘তথাকথিত বৃহত্তর ভালোর জন্য তোমার লড়াইয়ের দিন শেষ। সত্যকে নিয়ন্ত্রণ করার এটাই আমাদের সুযোগ। তুমি এমন একটি ধারণাকে রক্ষার জন্য লড়াই করছ যার অস্তিত্বই নেই।’

‘ডেড রেকনিং’ লিখেছেন ও পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককোয়েরি। যিনি এই সিরিজে এর আগে ২০১৫ সালে ‘রোগ নেশন’ এবং ২০১৮ সালে ‘ফলআউট’ পরিচালনা করেছিলেন। এটি মুক্তি পাবে ২০২৩ সালের ১৪ জুলাই। ২০২৪ সালে ‘ডেড রেকনিং: পার্ট টু’ আসবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.