× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভারতে হইচই অ্যাওয়ার্ডসে সেরা তারকা চঞ্চল ও মোশাররফ

বিনোদন ডেস্ক

৩০ মে ২০২২, ০৬:৪৮ এএম

ফাইল ছবি

ভারতের হইচই অ্যাওয়ার্ডসে এবার ২ বাংলার তারকাদের মধ্যে সেরা তারকা নির্বাচিত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশের হইচই কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘তাকদীর’ এবং ‘বলি’ সিরিজে অভিনয়ের জন্য ব্রেকথ্রু পারফরমেন্স অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন চঞ্চল চৌধুরী।

‘মহানগর’ সিরিজে অনবদ্য অভিনয়ের সুবাদে সিরিজ স্টার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন মোশাররফ করিম।

এছাড়া বাংলাদেশে থেকে সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন আশফাক নিপুণ। ‘মন্দার’ সিরিজের জন্য ভারত থেকে সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য।
'তাকদীর' সিরিজের জন্য পরিচালক সৈয়দ আহমেদ শাওকি পেয়েছেন শো-রানার অফ দ্য ইয়ার (বাংলাদেশ) অ্যাওয়ার্ড। বেস্ট সাপোর্টিং অ্যাক্টর মেল (বাংলাদেশ) পুরস্কার পেয়েছেন যৌথভাবে শ্যামল মাওলা (মহানগর) এবং নাসির উদ্দিন খান (মহানগর, বলি)। বেস্ট সাপোর্টিং অ্যাক্টর ফিমেল (বাংলাদেশ) অ্যাওয়ার্ড পেয়েছেন জাকিয়া বারী মম। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজে অভিনয়ের জন্য আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যাপিয়ারেন্স অন হইচই অ্যাওয়ার্ড পেয়েছেন আজমেরী হক বাঁধন।

উল্লেখ্য, ২০২১ সালে হইচই থেকে রিলিজ হওয়া কনটেন্ট থেকে সেরা কনটেন্ট, পরিচালক এবং অভিনয়শিল্পীদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ২৮ মে হইচই এবং হইচই বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে এবার অ্যাওয়ার্ডের ঘোষণা করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.