× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘লাল সিং চাড্ডা’র ট্রেইলার প্রকাশ

৩০ মে ২০২২, ০৯:২২ এএম

এ বছর দর্শকদের কাছে বলিউডের সবচেয়ে প্রত্যাশিত সিনেমারগুলোর মধ্যে অন্যতম আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’।

আইপিএল ফাইনাল চলাকালে রোববার রাতে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে। পৌনে ৩ মিনিটের ট্রেলারে লাল সিং চাড্ডাকে নিয়ে কিছুটা আভাস পাওয়া গেছে। লাল সাধারণ ও সহজ-সরল কিন্তু খুবই বুদ্ধিমান এক ব্যক্তি।

ট্রেলারে দেখা যায়, ছোটবেলায় লালের শারীরিক অক্ষমতা ছিল স্বাভাবিকভাবে হাঁটতে না পারা। তার পায়ে পড়ানো ছিল ক্র্যাচ বেল্টের বন্ধনী। দৃশ্যপটে বন্ধু চিৎকার করে বলছে, ‘ভাগ লাল ভাগ’। এরপর অলৌকিকভাবে বন্ধনী ছিঁড়ে দৌড়াতে থাকে লাল।

এক সময় পেশাদার দৌড়বিদ হয়ে উঠে লাল, তারপর সেনাবাহিনীতে যোগ দেয়। সিনেমার নাম ভূমিকাতেই অভিনয় করেছেন আমির। এ ছাড়াও সিনেমায় রয়েছেন কারিনা কাপুর ও দক্ষিণী তারকা নাগা চৈতন্য।

ট্রেলারে নাগা চৈতন্যের চরিত্রের সঙ্গে আমিরের বন্ধুত্বের ঝলক দেখা যায় এবং একটি যুদ্ধে কাঁধে কাঁধ মিলিয়ে তাদের লড়াই করতে দেখা গেছে। কারিনা চরিত্রের নাম রুপা। লাল আর রুপার প্রেমের দৃশ্যও দেখা গেছে ট্রেলারে।

শনিবার আমির খান প্রোডাকশন-এর ইনস্টাগ্রামে ট্রেলার লঞ্চের ঘোষণা দেয়া হয়েছিল। সিনেমার একটি পোস্টার পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, আগামীকাল টি-টোয়েন্টি ফাইনালের দ্বিতীয় টাইমআউট প্রথম ইনিংস থেকে লাল সিং চাড্ডার ট্রেলার লাইভ দেখুন।

সিনেমাটি নিয়ে দর্শকের উন্মাদনার শেষ নেই। হলিউডের সাড়া ফেলা ও ১৯৯৪ সালে অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক লাল সিং চাড্ডা। এটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.