× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইউপি সদস্য হত্যা রহস্য উদঘাটন, অস্ত্র সহ গ্রেফতার ৫

যশোর প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২২, ০০:২৬ এএম

যশোরের অভয়নগরে নব নির্বাচিত ইউপি মেম্বার উত্তম সরকার খুনের মামলায় চরমপন্থী সংগঠন নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টির ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। চাঁদা না দেওয়ায় মেম্বার উত্তমকে খুন করা হয় বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে। একই সাথে উত্তম হত্যা মামলার মূল রহস্য উদঘাটন হয়েছে বলে দাবি পুলিশের।

আটককৃতরা হলো, খুলনা ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের ইসহাক গোলদারের ছেলে ইকরামুল গোলদার (১৯), একই উপজেলার চুকনগর গ্রামের শিবপদ মন্ডলের ছেলে প্রশান্ত মন্ডল (৩৮), দিঘলিয়া গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের ছেলে বিজয় কুমার মন্ডল ওরফে বিনোদ (৪২), যশোরের অভয়নগরের ভদ্দরী বিশ্বাস সুন্দলি পূর্বপাড়ার নিতাই বিশ্বাসের ছেলে প্রজিং বিশ্বাস ওরফে বুলেট (২৪) এবং মণিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের পরিতোষ বিশ্বাসের ছেলে পল্লব বিশ্বাস ওরফে সুদিত্ত (২৪)।

পাঁচজনের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র গুলি ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে যশোর ডিবি অফিসে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, গত ১০ জানুয়ারি অভয়নগরে নবনির্বাচিত মেম্বর উত্তম সরকার খুন হন। এঘটনায় অভয়নগর থানায় মামলা হলে মামলার তদন্তভার গ্রহণ করে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ।

প্রযুক্তি ব্যবহার করে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পাচঁজনকে আটক করা হয় বিভিন্ন জায়গা থেকে। এসময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ওয়ান শার্টারগান, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খোসা, ছয় রাউন্ড কার্তুজ, একটি লোহার রড, একটি ককটেল, ১০ গ্রাম গান পাউডার, ৫০ গ্রাম তার কাটা, শপিং ব্যাগ একটি, পাঁচটি মোবাইল ফোন, দুটি মোটরসাইকেল ও একটি এয়ারগান উদ্ধার করা হয়। হত্যাকারীরা নিউ বিল্পবী কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য। এরা সদ্য নাম ব্যবহার করে দক্ষিণ পশ্চিমাঞ্চালে চাঁদাবাজি করে।

নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারের কাছে চাঁদা চেয়ে ছিলো তারা। তাদের চাঁদা না দেয়ায় উত্তম সরকারকে হত্যা করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.