× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ছয় দিনেও সোমাইয়ার খোঁজ পায়‌নি ব্রিটিশ পু‌লিশ

আন্তর্জাতিক ডেস্ক

০১ জুলাই ২০২২, ০৮:৫৮ এএম

বিশ বছর বয়সী ব্রিটিশ বাংল‌া‌দেশি তরুণী সোমাইয়‌া বেগ‌মের নিখোঁজের এখনও কূলকিনারা কর‌তে পারেনি ব্রিটিশ পু‌লিশ। ব্রিটে‌নের বাংলা‌দেশিসহ এশিয়ান অধ‌্যু‌ষিত শহর ব্রাডফোর্ড থে‌কে নিখোঁজের ৬ দি‌নেও তার সন্ধান পায়নি পু‌লিশ।

ব্রাড‌ফোর্ড পু‌লি‌শের এক মুখপাত্র সংবাদমাধ্যমকে জা‌নি‌য়ে‌ছেন, এ ঘটনায় এক নারীসহ তিন জনকে গ্রেফতার ক‌রে জিজ্ঞাসাবাদ ক‌রে‌ছে পু‌লিশ। দুজ‌ন জা‌মি‌নে মু‌ক্তি পে‌লেও একজন‌কে এখ‌নও পু‌লিশ হেফাজ‌তে রে‌খে জিজ্ঞাসাবাদ চল‌ছে।

ও‌য়েস্ট ইয়র্কশায়ার পু‌লি‌শের গো‌য়েন্দা শাখার চিফ ইন্সপেক্টর মার্ক বো‌য়েস ব‌লে‌ছেন, ‘সোমাইয়া‌কে খুঁজে পে‌তে সব ধর‌নের চেষ্টা কর‌ছে পু‌লিশ। ড্রোন, ডগ স্কোয়াড থে‌কে শুরু ক‌রে পু‌রো এলাকার সি‌সি‌টি‌ভি দে‌খা হচ্ছে। এমন‌কি স‌ন্দেহভাজন‌ ও তাদের ঘনিষ্ঠজনদের বাড়িঘ‌রেও তল্লা‌শি চা‌লি‌য়ে‌ছে পু‌লিশ। নি‌খোঁজ হওয়ার আগে শেষবার কা‌লো জি‌ন্সের সঙ্গে টপস ও মাথায় কা‌লো স্কার্ফ প‌রা অবস্থায় দেখা গে‌ছে। নি‌খোঁজ সোমাইয়া ব্রাড‌ফো‌র্ডের বারকা‌রেন্ড এলাকা ও লিড‌সের বে‌কেড বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প‌রি‌চিত মুখ’।

গত ২৫ জুন সোমাইয়া‌কে দেখা যাওয়া বি‌নি স্ট্রিট ও থর্নবেরি রো‌ডের আশপা‌শের কোন গাড়ির ক‌্যা‌মেরা বা সি‌সি‌টি‌ভি‌তে নি‌খোঁজের সঙ্গে সং‌শ্লিষ্ট হ‌তে পা‌রে, এমন কোন ফু‌টেজ বা তথ‌্য পাওয়া গে‌লে জানাতে অনু‌রোধ করেছে ও‌য়েস্ট ইয়র্কশ‌ায়ার পু‌লিশ।

এ বিষয়ে ব্রাড‌ফো‌র্ডের বা‌সিন্দা শি‌রিন খান ব‌লে‌ছেন, নি‌খোঁজ সোমাইয়া‌কে সুস্থ অবস্থায় খুঁজে পাওয়া গেছে, এই খব‌রের অপেক্ষায় আছি। এছাড়া তো কিছু করার নেই আমা‌দের।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.