× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পঞ্চম বিয়ে করছেন রুপার্ট মারডক

সংবাদ সারাবেলা ডেস্ক

২১ মার্চ ২০২৩, ০২:১১ এএম

বিশ্বব্যাপী মিডিয়া টাইকুন হিসেবে পরিচিত রুপার্ট মারডক পঞ্চমবারের মত বিয়ের পিঁড়িতে বসছেন। ৯২ বছর বয়সী এ ধনকুবেরের নতুন সঙ্গী ৬৬ বছর বয়সী সাবেক পুলিশ চ্যাপলেইন অ্যান লেসলি স্মিথ। খবর বিবিসির।

গত বছর মারডকের সাথে তার চতুর্থ স্ত্রী জেরি হলের বিচ্ছেদ ঘটে। এরপর একই বছরের সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় নিজের আঙ্গুর বাগানে এক ইভেন্টে স্মিথের সাথে পরিচিত হন মারডক।

স্মিথের সাথে নিজের পঞ্চম বিয়ের ঘোষণা দিয়ে মার্কিন এ ধনকুবের নিজের মালিকানাধীন গণমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট'কে বলেন, "আমি প্রেমে পড়া নিয়ে ভীত ছিলাম। তবে আমি জানি, এটাই হয়তো আমার শেষ ভালোবাসা। এমনটা হলেই ভালো। কেননা আমি খুশি আছি।"

সেন্ট প্যাট্রিকস ডে'তে স্মিথকে নিজেই ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন মারডক। এ বিষয়ে স্মিথ বলেন, "আমাদের সম্পর্কটা দুইজনের জন্য সৃষ্টিকর্তার পক্ষ থেকে আশীর্বাদ। আমরা গত বছরের সেপ্টেম্বর থেকে একে অপরকে চিনি।"

স্মিথের আগের সঙ্গী ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের পরিচিত গায়ক ও মিডিয়া ব্যক্তিত্ব চেস্টার স্মিথ। এ প্রসঙ্গে লেসলি স্মিথ বলেন, "আমার ১৪ বছর আগে বিবাহবিচ্ছেদ হয়েছে। রুপার্টের মতো আমার সাবেক সঙ্গীও একজন ব্যবসায়ী ছিলেন। তাই আমি রুপার্টকে বুঝি। আমাদের চিন্তা-ধারাও একই রকম।"

মারডকের প্রথম তিন সংসারে মোট ছয় সন্তান রয়েছে। নতুন সঙ্গীর সাথে বিয়ের পিড়িঁতে বসার খবর জানিয়ে যুক্তরাষ্ট্রের এ মিডিয়া টাইকুন বলেন, "আমি ও স্মিথ একসঙ্গে জীবনের দ্বিতীয় পর্যায় শুরু করছি।"

চলতি বছরের গ্রীষ্মের শেষদিকে মারডক ও স্মিথের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরপর এ দম্পতি ক্যালিফোর্নিয়া, মন্টানা, নিউ ইয়র্ক ও যুক্তরাজ্যে একসঙ্গে সময় কাটাবেন।

মারডক এর আগে বিমান কর্মকর্তা অস্ট্রেলিয়ান প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ সাংবাদিক আনা মান ও চীনা উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন। তিনি ব্রিটেনের 'দি টাইমস' ও 'দি সান'-সহ সংবাদপত্র, টিভি ও বিনোদন জগতের বহু নামী প্রতিষ্ঠানের মালিক। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.