× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় ধর্মমন্ত্রী নিহত

আন্তর্জাতিক ডেস্ক

১৬ এপ্রিল ২০২৩, ০৬:৩৭ এএম

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় দেশটির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক মন্ত্রী নিহত হয়েছেন। তার নাম মুফতি আবদুল শাকুর। তিনি পাকিস্তানি রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম (ফজল)-এর নেতা ছিলেন। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রাজধানী ইসলামাবাদের রেড জোন এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

এদিকে মুফতি শাকুরের মৃত্যুতে শোক জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ড. আরিফ আলভি, প্রধানমন্ত্রী শেহবাজসহ মন্ত্রিপরিষদের একাধিক সদস্য। রোববার (১৬ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের ধর্ম বিষয়ক মন্ত্রী ও জমিয়তে উলামায়ে ইসলাম (ফজল) নেতা মুফতি আবদুল শাকুর শনিবার সন্ধ্যায় রাজধানীর রেড জোন এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পুলিশ জানিয়েছে, ৫৫ বছর বয়সী এই মন্ত্রী কনস্টিটিউশন এভিনিউতে সেক্রেটারিয়েট চকের দিকে যাচ্ছিলেন।

একপর্যায়ে তাকে বহরকারী গাড়ির সঙ্গে একটি হাইলাক্স গাড়ির সংঘর্ষ হয়। মুফতি আবদুল শাকুরের গাড়িকে ধাক্কা দেওয়া গাড়িতে পাঁচজন আরোহী ছিল।

পরে আশঙ্কাজনক অবস্থায় মন্ত্রীকে তাৎক্ষণিকভাবে পলিক্লিনিক হাসপাতালে স্থানান্তর করা হলেও তাকে বাঁচানো যায়নি। খবর পেয়ে অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাকে সঙ্গে নিয়ে দুর্ঘটনাস্থল ও হাসপাতালে পৌঁছান পুলিশের মহাপরিদর্শক।

পুলিশ জানিয়েছে, অন্য গাড়ির পাঁচ আরোহীকে আটক করা হয়েছে এবং তদন্তের জন্য নিকটবর্তী থানায় স্থানান্তর করা হয়েছে। এছাড়া গাড়িতে মন্ত্রী একা ছিলেন নাকি তার সঙ্গে আরও কেউ ছিলেন তা এখনও স্পষ্ট নয়। পুলিশের একটি সূত্র অবশ্য জানিয়েছে, মন্ত্রী নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

হাসপাতালের সূত্র জানায়, দুর্ঘটনায় মন্ত্রীর মাথায় গুরুতর আঘাত লাগে। আর এর ফলে তার মৃত্যু হয়েছে। তারা জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.