× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টাইম ম্যাগাজিনের প্রচ্ছদে জেলেনস্কি

০১ মে ২০২২, ০০:১৯ এএম

মার্কিনভিত্তিক জনপ্রিয় সাপ্তাহিক ম্যাগাজিন টাইমের সর্বশেষ সংস্করণের প্রচ্ছদে স্থান পেয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

 রাশিয়ার সঙ্গে চলমান যুদ্ধের মতো কঠিন পরিস্থিতিতে দীর্ঘ দুই মাস ধরে তিনি কীভাবে নেতৃত্ব দিয়ে আসছেন তা নিয়েই টাইমের প্রচ্ছদ প্রতিবেদন লিখেছেন সিমন শুস্টার।

‌‘হাউ জেলেনস্কি লিডস: ইনসাইড দ্য কম্পাউন্ড উইথ দ্য প্রেসিডেন্ট অ্যান্ড হিজ টিম’ শিরোনামের এই প্রচ্ছদ প্রতিবেদনে জেলেনস্কি জানিয়েছেন অনেক না বলা কথা। যুক্তরাষ্ট্র এবং তার ইউরোপীয় মিত্রদের সহায়তার ব্যাপারে তিনি বলেন, রাশিয়ার বোমাবর্ষণ আমাকে যতটা বিরক্ত করেছে, ইউক্রেন নিয়ে বিশ্বের মাথা ব্যথা ঠিক ততটাই বিরক্ত করেছে।

সোশাল মিডিয়া প্রতিক্রিয়া নিয়ে তিনি বলেন, ‘লোকজন ইনস্টাগ্রামে যুদ্ধ দেখছে। দেখতে বিরক্ত লাগলে নিউজফিড স্ক্রল করে চলে গেছে। কিন্তু বাস্তবে এখানে প্রচুর রক্তপাত হচ্ছে।’

টাইমের প্রতিবেদনে বলা হয়েছে, কিয়েভে রুশ ধ্বংসযজ্ঞ দেখতে নিজে গাড়ি চালিয়ে গোপনে প্রেসিডেন্টের বাসভবন থেকে বেরিয়ে আসতেন জেলেনস্কি।

টাইমের প্রতিবেদক বলেন, দুই মাসের যুদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে আরও বেশি দৃঢ়, ক্ষিপ্র এবং ঝুঁকি গ্রহণে আগ্রহী করে তুলেছে।





Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.