× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভারতে জায়ান্ট স্ক্রিনে পর্ন ভিডিওঃ দর্শকদের চক্ষু চড়কগাছে

আন্তর্জাতিক ডেস্ক

০৫ মে ২০২২, ০০:৪৮ এএম

ছবি: সংগৃহীত

ভারতের গত শনিবার (৩০ এপ্রিল) ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্যে আসামে কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠান চলছে। কেন্দ্রীয় সরকারের মন্ত্রীসহ অনুষ্ঠানে রাজ্যস্তরের মন্ত্রী ও কর্মকর্তারাও উপস্থিত রয়েছেন। এরই একপর্যায়ে যা ঘটল তা দেখে চক্ষু চড়কগাছ প্রত্যেকেরই, মঞ্চের জায়ান্ট স্ক্রিনে হঠাৎ ভেসে উঠল পর্ন ছবির দৃশ্য!

মঙ্গলবার (৩ মে) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানায়,গত শনিবার আসামের তিনসুকিয়ায় ইন্ডিয়ার অয়েলের একটি অনুষ্ঠানেউপস্থিত ছিলেন ভারতের কেন্দ্রীয় সরকারের পেট্রেলিয়াম ও প্রাকৃতিক গ্যাস বিষয়ক প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি এবং আসামের শ্রমমন্ত্রী সঞ্জয় কিষান-সহ ইন্ডিয়ান অয়েলের উচ্চপদস্থ কর্মকর্তারা।

অন্যদিকে ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি ছাড়াও নীতি আয়োগের সদস্য ডক্টর ভি কে সারস্বত, ইন্ডিয়ান অয়েলের চেয়ারম্যান এস এম বিদ্যা, আসাম রাজ্যের শ্রমমন্ত্রী সঞ্জয় কিষাণ, আসাম পেট্রোকেমিক্যালস লিমিটেডের (এপিএল) চেয়ারম্যান বিকুল ডেকা-সহ ইন্ডিয়ান অয়েল আসামের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, ইন্ডিয়ান অয়েলের তৈরি মেথানল-ব্লেন্ডেড এম-১৫ পেট্রল উদ্বোধনের মঞ্চেই ঘটে যায় বিভ্রান্তকর ঘটনাটি। মূলত এম-১৫ পেট্রল সংক্রান্ত তথ্যচিত্র তুলে ধরতেই মঞ্চে একটি জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। ইন্ডিয়ান অয়েলের কর্মকর্তারা যখন মঞ্চে উঠে বক্তব্য পেশ করছিলেন, ঠিক তখনই পেছনে  

চলতে শুরু করে পর্ন ছবির দৃশ্য।

আয়োজকরা পরিস্থিতি সামাল দিতে কয়েক সেকেন্ডের মধ্যেই সেই ভিডিওটি বন্ধ করে দিলেও ততক্ষণে অনেকেই সে দৃশ্য ক্যামেরাবন্দি করে ফেলে। স্বাভাবিকভাবেই অত্যন্ত লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেককেই।

চাঞ্চল্যকর এই ঘটনায় তদন্ত শুরু করেছে রাজ্যটির ক্রাইম ব্রাঞ্চ। কীভাবে স্ক্রিনে পর্ন ভিডিও দেখা গেল এবং কার গাফিলতিতে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, ইন্ডিয়ান অয়েলের অফিসিয়াল পেজ থেকে অনলাইনেও দেখানো হচ্ছিল অনুষ্ঠানটি। এজন্য টুইটারে তারা জুম মিটিংয়ের আইডি ও পাসওয়ার্ড শেয়ার করেছিল। পুলিশের প্রাথমিক ধারণা, সেটি ব্যবহার করেই পর্নোগ্রাফি চালিয়েছে অভিযুক্ত।

অবশ্য কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি পর্নোগ্রাফি কাণ্ড নিয়ে বলেন, ‘স্ক্রিনে এ ধরনের কোনো দৃশ্য আমার চোখে পড়েনি। তবে পরে বিষয়টি আমার সহকারীর কাছে শুনেছি। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যে বা যারা এর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।’

এদিকে এই ঘটনায় এক প্রজেক্টর অপারেটরকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গিয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.