× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কারাগারেই প্রেমিকাকে বিয়ে করতে চান কুখ্যাত সিরিয়াল কিলার

আন্তর্জাতিক ডেস্ক

১৪ মে ২০২২, ০০:০৯ এএম

কারাগারেই বিয়ে করার পরিকল্পনা করছে ইংল্যান্ডের কুখ্যাত সিরিয়াল কিলার লেভি বেলফিল্ড। 

কুখ্যাত এই সিরিয়াল কিলার ১৩ বছর বয়সী মিলি ডাওলারসহ একাধিক নারীকে খুন করার দায়ে যাবজ্জীবন কারাবাসে রয়েছেন। তিনটি খুনের মামলায় দোষী প্রমাণিত হওয়ার পর তাকে যাবজ্জীবন কারাবাসের সাজা দেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবীর দাবি, লেভি তিন জনের বেশি মহিলাকে খুন করেছে। কিন্তু মাত্র তিনটি খুনের ঘটনা আদালত প্রমাণিত হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৮ সালে মার্শা ম্যাকডোনেল (১৯), অ্যামেলি ডেলাগ্র্যাঞ্জ (২২) ও ১৮ বছর বয়সী কেট শেডিকে খুনের চেষ্টা করার জন্য লেভিকে দোষী সাব্যস্ত করে আদালত।

পুলিশ যখন লেভিকে গ্রেপ্তার করে তখন তিনজন নারীর সাথে তার সম্পর্ক ছিল এবং তার সাতটি সন্তান ছিল। তার বিরুদ্ধে ওই তিন নারীর উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগেও একাধিক মামলা রয়েছে।

২০০২ সালে স্কুল পড়ুয়া মিলিকে খুন করার অপরাধে তিনি দোষী সাব্যস্ত হন। লেভি ‘হ্যামার কিলার’ নামে পরিচিত। সে হাতুড়ি দিয়ে খুন করতে বেশ পারদর্শী। 

সম্প্রতি লেভি কারাগারে অবস্থানকালে হাঁটু গেড়ে বসে নিজের নতুন প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। ৫৩ বছর বয়সি লেভি প্রেমিকার আঙুলে একটি আংটিও পরিয়ে দেন। এর পরই উচ্ছ্বসিত ওই নারী তার সেই প্রস্তাব মেনে নেন। 

বর্তমানে ডারহাম কাউন্টির এইচএমপি ফ্রাঙ্কল্যান্ড জেলে সাজা কাটাচ্ছে লেভি। তবে ইতোমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন তিনি। এ বিষয়ে লেভি নিজের আইনজীবীর সাথে পরামর্শও শুরু করেছেন।

উল্লেখ্য, লেভির বিয়ে করার ইচ্ছের বিরোধিতা করে সরব হয়েছেন দেশের বেশির ভাগ প্রশাসনিক কর্মকর্তা। কারামন্ত্রী ভিক্টোরিয়া অ্যাটকিন্স জানিয়েছেন, এই বিয়ে আটকাতে তিনি তার সমস্ত ক্ষমতা প্রয়োগ করবেন। বিয়ে আটকাতে তিনি সরকারি কর্মকর্তাদের সাথে ইতোমধ্যেই বেশ কয়েকটি জরুরি বৈঠক করেছেন।- সূত্র: আনন্দবাজার পত্রিকা

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.