× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শিক্ষার্থী মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২৩ জুন ২০২২, ০১:৩১ এএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ০১:৪৩ এএম

কুমিল্লার দাউদকান্দিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢাকার তিতুমীর কলেজের ছাত্র ইউসুফ রেজা ওরফে রথি (২৪) মারা গেছেন। বুধবার (২২ জুন) বিকেল সোয়া পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ইউসুফ রেজা রাজধানীর মহাখালীর তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতকোত্তরের ছাত্র ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, ইউসুফ রেজা সপরিবার দাউদকান্দি সদর উপজেলার দক্ষিণ গাজীপুরে থাকতেন। তার বাবা রেজাউল করিম সরকার ঠিকাদার। বুধবার দুপুরে বাসা থেকে মোটরসাইকেলে করে ইউসুফ রেজা পূবালী ব্যাংকের দাউদকান্দি শাখায় ৫০ হাজার টাকা তুলতে যান। সেখান থেকে তার বাসায় ফেরার কথা থাকলেও তিনি ফেরেননি। তাদের বাড়ির কাছের মসজিদের ইমাম ও মুয়াজ্জিন তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পাশে পড়ে ছিল তার মোটরসাইকেলটি। এ সময় ইউসুফের মুখ দিয়ে লালা বের হচ্ছিল। তাঁর কাছে থাকা ৫০ হাজার টাকা পাওয়া যায়নি।

পরে ইমাম ও মুয়াজ্জিন তাদের বাসায় গিয়ে এ খবর জানান। পরে স্বজনেরা ইউসুফকে উদ্ধার করে প্রথমে স্থানীয় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিকেল পাঁচটার দিকে ইউসুফকে অচেতন অবস্থায় জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সন্ধ্যায় হাসপাতালে ইউসুফ রেজার চাচা জুয়েল সরকার বলেন, ধারণা করা হচ্ছে, প্রতারক চক্র চেতনানাশক কিছু খাইয়ে ইউসুফের কাছ থেকে টাকা নিয়ে গেছে। তিনি জানান, ইউসুফ ঢাকায় থাকতেন না। তিনি দাউদকান্দি থেকে তিতুমীর কলেজে যাওয়া-আসা করতেন। তিন ভাই, এক বোনের মধ্যে ছোট ছিলেন ইউসুফ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.