× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঢাবির জগন্নাথ হলে ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

২৪ জুন ২০২২, ০০:৩১ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রলীগ কর্মীর দাবি, ‘ব্যক্তিগত আক্রোশের’ জেরে মারধর করে তাকে জগন্নাথ হল থেকে বের করে দেওয়া হয়েছে।

তবে হল শাখা ছাত্রলীগের একটি পক্ষের অভিযোগ, চুরি ও মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় ওই ছাত্রকে হল থেকে বিতাড়িত করা হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে জগন্নাথ হলের ৭০১২ নম্বর কক্ষে এই মারধরের ঘটনা ঘটে। অভিযোগকারী উৎসব রায় বিশ্ববিদ্যালয়ের পালি অ্যান্ড বুড্ডিস্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র। তার অভিযোগ, হল শাখা ছাত্রলীগের সাবেক নেতা সত্যজিৎ দেবনাথের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জন তার ওপর হামলা চালিয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ জুন) হল প্রাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেছেন উৎসব। সেখানে তিনি বলেন, তাকে মারতে মারতে কক্ষ থেকে টেনেহিঁচড়ে হল থেকে বের করে দেওয়া হয়। হলে ফিরলে প্রাণনাশের হুমকি দেন হামলাকারীরা।

সত্যজিৎ দেবনাথ মারধরের অভিযোগ অস্বীকার করে বলেছেন, হলের সবাই মিলে উৎসবকে হল থেকে বিতাড়িত করেছে। তার বিরুদ্ধে ছিনতাই, মাদক সেবনসহ অনেক অভিযোগ আছে।

জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অতনু বর্মণ গণমাধ্যমকে বলেন, ঘটনার দিন তিনি ঢাকার বাইরে ছিলেন। তাই ওই ঘটনার বিষয়ে বিস্তারিত জানেন না।

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ মিহির লাল গণমাধ্যমকে জানান, উৎসব রায়ের লিখিত অভিযোগ পেয়েছেন। হলের একজন আবাসিক শিক্ষককে প্রকৃত ঘটনা জেনে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.