× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সকল অপমানের জবাব পদ্মা সেতু: ওবায়দুল কাদের

বিশেষ প্রতিনিধি

২৫ জুন ২০২২, ০০:৫৭ এএম । আপডেটঃ ২৫ জুন ২০২২, ০১:০২ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল অপমানের জবাব পদ্মা সেতু।  পদ্মার সেতুর উদ্বোধনী সুধী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।  তিনি বলেন, ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধনে আপনাদের স্বাগত জানাচ্ছি। বঙ্গবন্ধুর বীর কন্যা আপনাকে স্যালুট করি। গোটা দেশ আপনাকে স্যালুট করে। আপনি প্রমান করেছেন ইয়েস উই ক্যান।

আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেন, কঠিন সময়, চ্যালেন্জ, চক্রান্ত সবকিছুকে অতিক্রম করে প্রমাণিত হয়েছে, আমরা বীরের জাতি। শেখ রেহানার কী অপরাধ ছিলো, জয়ের কি অপরাধ ছিলো, পুতুলের কী অপরাধ ছিলো। একটা পরিবারকে টার্গেট করে অপমান করা হয়েছে। পুরো জাতিকে অপমান করা হয়েছে এই প্রকল্প থেকে সরে গিয়ে। 

‘আমি মনে করি, পদ্মা সেতু আমাদের সক্ষমতার প্রতীক। তার চেয়েও বড় সত্য, আমরা আমাদের অপমানের প্রতিশোধ নিয়েছি। আজ বারেবারে মনে পড়ে, পদ্মার পাড়ে কুমারভোগে ভাঙন, মাওয়ায় ভাঙন..। এই কাজ করাই ছিলো চ্যালেঞ্জিং।’ 

 যারা প্রধানমন্ত্রীর মুখের দিতে তাকিয়ে নিজ পৈত্রিক জমি, ফসলি জমি ত্যাগ করেছিলো, তাদের কৃতজ্ঞতা জানান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী। তিনি বলেন, সবাই চেয়েছিলো এই সেতুর নাম শেখ হাসিনার নামে হোক। তিনি রাজি হননি। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.