× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা -রুহুল কবির রিজভী

কুড়িগ্রাম প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৯:১৬ পিএম । আপডেটঃ ০১ আগস্ট ২০২২, ১৯:১৯ পিএম

বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা। বিএনপি বলছে না, আন্তর্জাতিক গণমাধ্যম বলছে শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই। তিনি বাংলাদেশকে তাসের ঘর বানিয়েছেন।

রিজভী বলেন, শেখ হাসিনা আগামী ২০২৩ সালে ইভিএম দিয়ে দিনে দুপরে ভোট ডাকাতির আর একটি নির্বাচন করতে চাচ্ছেন। কিছুদিন আগেও আওয়ামীলীগের মন্ত্রীরা বলেছেন, লোড শেডিং যাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে। সেই লোড শেডিং যাদু ঘরের আলমিরা থেকে কিভাবে বেরিয়ে আসলো। গ্রামে ৭ থেকে ৮ ঘন্টা এবং এখন ঢাকাতেও প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা লোড শেডিং হয়। কুড়িগ্রামের শহর রক্ষা বাঁধ নির্মাণ করেছে জিয়াউর রহমান। দেশের উন্নয়নে কাজ করেছে জিয়াউর রহমান ও বিএনপি। আর লুটপাটের মেগা উন্নয়ন করছেন শেখ হাসিনা। তাতে জনগনের কি লাভ।

তিনি সোমবার বিকেলে কুড়িগ্রাম নীলারাম উচ্চ বিদ্যালয় মাঠে জেলা কৃষক দল আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রান ও ধান বীজ বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় আরও বক্তব্য রাখেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, রংপুর বিভাগীয় সহ সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, জেলা কৃষক দলের আহবায়ক খলিলুর রহমান, সদস্য সচিব রিপন রহমান, জেলা বিএনপি সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক, ব্যারিষ্টার রবিউল আলম সৈকত, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ। 

অনুষ্ঠানে ৫ শতাধিক মানুষের মাঝে ধান বীজ ও খাদ্য সহায়তা দেয়া হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.