× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ড পেলেন কাজী মিজানুর রহমান

নিজস্ব প্রতিবেদক

০১ আগস্ট ২০২২, ১৯:৩০ পিএম । আপডেটঃ ০৩ আগস্ট ২০২২, ১২:০৭ পিএম

মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ডে ভূষিত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কাজী মিজানুর রহমান। ব্যবসা বাণিজ্যের প্রসার এবং সামিাজিক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ অল ইন্ডিয়া মাহাত্মা গান্ধী ইন্সটিটিউট অব কম্পিউটার সাইন্স অ্যান্ড টেকনোলজির পক্ষ থেকে তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়।  

গতকাল সোমবার রাজধানীর কাটাবনে তাঁর নিজস্ব কার্যালয়ে অল ইন্ডিয়া মাহাত্মা গান্ধী ইন্সটিটিউট অব কম্পিউটার সাইন্স অ্যান্ড টেকনোলজির পক্ষ থেকে তাঁর হাতে সম্মাননা স্বরূপ ক্রেষ্ট, সনদ প্রদানসহ উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। 

উল্লেখ্য, গত ২৩ জুলাই ভারতের পশ্চিমবঙ্গের ধুমধুম মিউনিসিপ্যালিটি অডিটোরিয়ামে পুরষ্কার গ্রহণের কথা থাকলেও ব্যবসায়িক ব্যস্ততার কারণে তিনি উপস্থিত হতে পারেননি। অল ইন্ডিয়া মাহাত্মা গান্ধী ইন্সটিটিউট অব কম্পিউটার সাইন্স অ্যান্ড টেকনোলজির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আমিনুল ইসলাম বিশেষ এক বার্তায় কাজী মিজানুর রহমানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। বাণিজ্যিক প্রসার এবং সামাজিক অগ্রগতি বৃদ্ধিতে তাঁর সাফল্য কামনা করেন তিনি।

ব্যবসায়ী ও সমাজসেবী কাজী মিজানুর রহমান মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি দেশের জনপ্রিয় পত্রিকা দৈনিক সংবাদ সারাবেলার সম্পাদক মণ্ডলীর সভাপতি। শিক্ষার প্রসার এবং সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।


 


 


 





Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.