× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নৈশকোচে সংঘবদ্ধ ধর্ষণের ভয়াবহতার বর্ণনা দিলেন ভুক্তভোগী সেই নারী

নিজস্ব প্রতিবেদক

০৪ আগস্ট ২০২২, ১৬:৩৬ পিএম । আপডেটঃ ০৫ আগস্ট ২০২২, ০১:১১ এএম

কুষ্টিয়া থেকে কর্মস্থল নারায়ণগঞ্জ যাওয়ার পথে নৈশকোচে ধর্ষণের শিকার নারী তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সমকালকে সেই দিনের ঘটনার বর্ণনা দেন।
সংবদ্ধ ধর্ষণের শিকার ওই নারী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন। তিনি জানান, তার বাড়ি কুষ্টিয়ায়। তিনি নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় কাজ করেন। তার প্রথম স্বামীর সাথে ডিভোর্স হয়েছে। দ্বিতীয় স্বামীর সাথেও কোন যোগাযোগ নেই। প্রথম স্বামীর ঘরে এক সন্তান রয়েছে তার।

ওই নারী আরও জানান, ঘটনার দিন রাতে তিনি একাই ঈগল পরিবহনের বাসে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। তিনি পেছনের দিকে তিনি বসা ছিলেন। যাত্রীবেশে ডাকাত দল বাসে উঠে একজন তার পাশেই বসে। ডাকাতরা সবাইকে জিম্মি করে সবকিছু লুট করার পর ৫/৬ তাকে জন ধর্ষণ করে। এ সময় তিনি বাঁধা দেওয়ার অনেক চেষ্টা করেন।

কিন্ত ডাকাতদল তার হাত সিটের সাথে বেঁধে ফেলে, মুখও বাঁধে। তারপর তার উপর পাশবিক যৌন নির্যাতন চালায় । তিনি প্রশাসনের কাছে অপরাধীদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসির দাবি জানিয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত রাজা মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.