× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মালদ্বীপ ও শ্রীলংকা সফরে গেছেন নৌবাহিনী প্রধান

১৫ জানুয়ারি ২০২২, ১৬:৩৮ পিএম

মালদ্বীপের ন্যাশনাল ডিফে›স ফোর্স ও শ্রীলংকার নৌবাহিনী প্রধানের আমন্ত্রণে নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল আজ ঢাকা ত্যাগ করেছেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশন্স) ও কমান্ডার ঢাকা নৌ অঞ্চল তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।  

মালদ্বীপ সফরকালে নৌপ্রধান দেশটির ন্যাশনাল ডিফে›স ফোর্সের প্রধান মেজর জেনারেল আবদুল্লাহ শামাল ও প্রতিরক্ষা মন্ত্রী মারিয়া দিদি-এর সাথে সৌজন্য সাক্ষাত করবেন। এছাড়া নৌপ্রধান মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশন কার্যালয় পরিদর্শন করবেন।

মালদ্বীপ সফর শেষে নৌবাহিনী প্রধান শ্রীলংকা যাবেন। শ্রীলংকায় অবস্থানকালে নৌপ্রধান দেশটির প্রধানমন্ত্রী মাহিন্দ্রা রাজাপাকসে, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব জেনারেল (অব:) জি. ডি. এইচ. কামাল গুনারাতেœ, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল নিশান্থা উলুগেটেন, সেনাবাহিনী ও বিমান বাহিনী প্রধানের সাথে সৌজন্য সাক্ষাত করবেন। এছাড়া নৌপ্রধান দেশটির ইস্টার্ণ নেভাল এরিয়ার কমান্ডার রিয়ার এডমিরাল সানজিওয়া দিয়াস এর সাথেও সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন। পাশাপাশি নৌপ্রধান দেশটির নেভাল এন্ড মেরিটাইম একাডেমি ও দর্শনীয় স্থাপনাসমূহ পরিদর্শন করবেন। উল্লেখ্য, সফর শেষে তিনি আগামী ২৩ জানুয়ারি দেশে ফিরবেন বলে আশা করা যায়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.