× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সকলের অংশগ্রহণের মাধ্যমেই গ্রহণযোগ্য নির্বাচন করা সম্ভব: রাশেদা সুলতানা (ইসি)

সিরাজগঞ্জ প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৭:০৫ পিএম

নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা বলেছেন, ‘আমরা চাইব আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল রাজনৈতিক দল অংশ নেবে। সকলের অংশগ্রহণের মাধ্যমেই দেশ-বিদেশে সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন করা সম্ভব। শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।নির্বাচন কমিশনার আরো বলেন, ‘আমরা সকল রাজনৈতিক দলকে ডাকছি।কারণ দেশটা সবার, তাই সবার অংশগ্রহণে সুষ্ঠু, অবাধ ও নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কাজ করছে নির্বাচন কমিশন। আমরা চাই একটি অংশীদারত্বপূর্ণ, প্রতিযোগিতাপূর্ণ ও উৎসবমুখর জাতীয় নির্বাচন। ’

এ ছাড়াও আসন্ন জেলা পরিষদ নির্বাচন অবাধ ও  শান্তিপূর্ণ করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন তিনি। পাশাপাশি আসন্ন দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনকে সতর্ক থাকতে বলেন নির্বাচন কমিশনার।  

এর আগে তিনি জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল ও জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম বক্তব্য রাখেন। সভায় বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, উপজেলা নির্বাচন কর্মকর্তা, পুলিশ, র‍্যাব ও আনসার ভিডিপি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.