× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আওয়ামীলীগ বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে পরিণত করেছে: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৭:০৮ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি জামায়তের আমলে  মন্দিরে পূজা করা তো দূরের কথা হিন্দু সম্প্রদায়ের মানুষদের জীবনেরই কোনো নিরাপত্তা ছিল না।বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় এসে বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে পরিণত করেছে। 

শনিবার দুপুরে এমপি শাওনের উদ্যোগে ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ লালমোহন ও তজুমদ্দিনের  আয়োজনে শারদীয় দূর্গাপুজা মন্ডপে সার্বিক নিরাপত্তা নিশ্চিতের করার লক্ষে শ্রী শ্রী মদন মোহন জিউর মন্দির প্রাঙ্গনে থেকে ৩৮ টি  পুজা মন্ডপে সিসি ক্যামেরার উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরো বলেন, দুর্গাপূজা  শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসব।আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে প্রতিটি মন্দিরে প্রহরী হয়ে ভূমিকা রাখতে হবে। যেন কেউ কোথাও একটা দুর্গাপূজায় বিঘ্ন ঘটাতে না পারে।
এসময় বাংলাদেশ পুজা উদ্জাপন পরিষদ লালমোহন শাখার সভাপতি মনোরঞ্জন চন্দ জয় হিন্দ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদারসহ আরো অনেকে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.