× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপির সন্ত্রাসীরা এতদিন ঘাপটি মেরে ছিল: মাহবুবুল আলম হানিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১৭:৩৭ পিএম

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির সন্ত্রাসীরা এতদিন ঘাপটি মেরে ছিল। এখন তথাকথিত আন্দোলনের নামে সারাদেশে তাদের সন্ত্রাসীরা মাথাছাড়া দিয়ে উঠেছে। বিএনপি আন্দোলনের নামে সারাদেশে অরাজকতা সৃষ্টি করে চলছে। এ যাবৎ যত হত্যাকাণ্ড হয়েছে তার প্রত্যেকটির জন্য বিএনপি দায়ী। বিএনপির ছত্রছায়ায় সন্ত্রাসীরা দেশের যে প্রান্তেই থাকুক তাদের খুঁজে বের করে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে দেশে আইনের শাসন সুনিশ্চিত করা হবে।

সোমবার (১০ অক্টোবর) সকালে লক্ষ্মীপুরের রশিদপুরে আওয়ামী লীগের এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন। সম্প্রতী স্থানীয় যুবলীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারী সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ার ঘটনায় এ প্রতিবাদ সভা হয়। স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে রশিদপুর ঈদগাহ মাঠে উক্ত প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় হানিফ আরও বলেন, আমরা ভেবেছিলাম সন্ত্রাস কমে গেছে। কিন্তু লক্ষ্মীপুরের এ ঘটনায় প্রমাণ হয়েছে বিএনপির সন্ত্রাসীরা এখনও দেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। আন্দোলনের নামে বিএনপি দেশব্যাপী যে সহিংসতা সৃষ্টি করেছে, যে মানুষগুলো এসব সহিংসতায় মৃত্যবরণ করেছে, এর প্রত্যেকটি মৃত্যুর জন্য বিএনপি দায়ী। সন্ত্রাসীদের কোনভাবে ছাড় দেওয়া হবে না। প্রত্যেকটি সহিংসতা ও হত্যার ঘটনার বিচার করে সন্ত্রাসীদের শাস্তি নিশ্চিত করা হবে। যাতে আর কোনো মায়ের বুক খালি না হয়। আর কোন পুত্র যেন পিতা হারা না হয়।

তিনি বলেন, আজ বিএনপি দেশব্যাপী নৈরাজ্য করে চলছে। অথচ মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত কয়েক বছর থেকে দেশে ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে মানুষের কল্যাণে কাজ করে চলছে আওয়ামী লীগ সরকার। আমরা ভেবেছিলাম মানুষের দুঃখ-কষ্ট দূর হয়েছে,তাই সন্ত্রাসও কমে গেছে। অথচ লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আলাউদ্দিনকে নৃশংসভাবে হত্যা করে বিএনপি প্রমাণ করেছে সন্ত্রাসীদের তারা লালন করে। সময় সুযোগ বুঝে লেলিয়ে দেয় সন্ত্রাসীদের। লক্ষ্মীপুরে বিএনপির সন্ত্রাসীরা মুক্তিযুদ্ধাকেও ছাড়ে নাই। এখানে মুক্তিযোদ্ধা হত্যাসহ কয়েকটি হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা। তবে যারাই এসব হত্যাকাণ্ড ঘটিয়েছে ছাড় পাবে না কেউ। যুবলীগ নেতা আলাউদ্দিনের হত্যাকারীরা দেশের যে প্রান্তেই থাকুক বের করে আনা হবে। প্রশাসনকে নির্দেশ দেওয়া আছে।

এর আগে, তিনি নিহত যুবলীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারীর গ্রামের বাড়িতে তার শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। পরে আলাউদ্দিনের কবরে জিয়ারতসহ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীসহ লক্ষ্মীপুর জেলা আ'লীগ সাধারণ সম্পাদক আ্যডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আ্যডভোকেট রাসেল মাহামুদ মান্না, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, সদর উপজেলা আ'লীগ সভাপতি হুমায়ূন কবির পাটওয়ারী, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ আরো অনেকে।

প্রতিবাদ সভা শেষে নেতৃবৃন্দ পূর্ব নির্ধারিত লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে যোগদানের উদ্দেশ্যে রওয়ানা করেন।

প্রসঙ্গত লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আলাউদ্দিন পাটওয়ারী(৪৫) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় অজ্ঞাত ২০ জনসহ যুবদল ও ছাত্রদলের ১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.