× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম জনগণের ভোট: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

২৬ অক্টোবর ২০২২, ১৯:৩৭ পিএম

বিএনপিকে উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আগামী নির্বাচনে এই দেশের জনগণ যদি আপনাদের ভোট দেয় তাহলে ক্ষমতায় আসবেন। ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম হলো জনগণের ভোট।

তিনি বলেন, জনদুর্ভোগ সৃষ্টি করে আপনারা ক্ষমতায় আসবেন, তা দেশের মানুষ মেনে নেবে না। যারা অনেক ধরনের রঙিন স্বপ্ন দেখছেন, তাদের প্রতি আহ্বান এক বছর অপেক্ষা করেন।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে রাজধনীর তেজগাঁও মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ কোনদিন ষড়যন্ত্র কিংবা পেশি শক্তির মাধ্যমে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগ জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। দেশের জনগণ মনে করেন বাংলাদেশের বিকল্প শুধুমাত্র শেখ হাসিনা, আর কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, ঢাকা, চট্টগ্রাম অবস্থান করে দখল করবেন, এভাবে জনগণের দুর্ভোগের সৃষ্টির প্রয়াস আপনারা নেবেন না। আপনারা সুষ্ঠু রাজনীতি করুন, এতে আমাদের কোনো আপত্তি নেই। আন্দোলনের নামে দখল করার কথা বলে দেশকে অস্থিতিশীল করলে জনগণ তা মেনে নেবে না।

মন্ত্রী বলেন, ইউক্রেন-রাশিয়া হলো খাদ্য ভাণ্ডার। তাদের যুদ্ধের কারণে নিত্যপণ্যের দাম বাড়ছে। কেউ যদি মনে করে খাদ্যদ্রব্যের দাম বাড়বে না কমবে, সে বোকার স্বর্গে বাস করে।  

ডিজেলের দাম বাড়ার কারণেই বাধ্য হয়েই লোডশেডিং করতে হচ্ছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এলএনজি আমদানি করতে পারছি না। এই সমস্যা সমাধানের চেষ্টা চলছে। ডিসেম্বরের মধ্যেই আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারব বলে মনে করি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কিছু নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যতদিন তিনি ক্ষমতায় থাকবেন, ততদিন দেশ এগিয়ে যাবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.