× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

২৯ জানুয়ারি ২০২২, ০০:৫৩ এএম

বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন (বিএফএসএ) ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার রাজধানীর ফরেন সার্ভিস একাডেমি চত্বরে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বিকন মেডিকেয়ার লিমিটেডের সৌজন্যে আয়োজিত এ টুর্নামেন্ট আগামী ৪ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচের মধ্যদিয়ে শেষ হবে।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ব্যাডমিন্টন খেলা শারীরিক সুস্থতার জন্য অত্যন্ত উপকারী একটি খেলা। 

তিনি বলেন, কোভিড-১৯ মহামারির এই সময়ে আমাদের শারীরিক সুস্থতা ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য চিকিৎসকগণ শ্বাস-প্রশ্বাসের ব্যায়ামের তাগিদ দিচ্ছেন। এক্ষেত্রে ব্যাডমিন্টনের মতো খেলা শারীরিক সুস্থতা ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক হতে পারে।

দাপ্তরিক অনেক কাজের মধ্যেও ফরেন সার্ভিস এ্যাসোসিয়েশনের কর্মকর্তাগণের এই টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগের জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, কোভিড-১৯ আসার পরে গত বছর আমাদের উপলব্ধি হয়েছে, কোভিড থেকে নিজেকে নিরাপদ রাখার সবচেয়ে কার্যকর উপায় হচ্ছে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা। আর এজন্য শারীরিক ব্যায়াম বিশেষ করে খেলাধুলার বিকল্প নেই।

প্রতিমন্ত্রী ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান এবং টুর্নামেন্টে আরও বেশি কর্মকর্তাদের অংশগ্রহণের তাগিদ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পশ্চিম ও পূর্ব) শাব্বির আহমদ চৌধুরী ও মাশফি বিনতে শামস এবং পররাষ্ট্র মন্ত্রণালয় ও ফরেন সার্ভিস একাডেমির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.