× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সীমান্তে হত্যা শূন্যের কোঠায় আনতে কাজ চলছে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ এএম

সীমান্তে হত্যা শূন্যের কোঠায় আনতে চেষ্টা অব্যহত রয়েছে। ভারতের সাথে বাংলাদেশে যতগুলো বৈঠক হয়েছে সবগুলোতেই সীমান্তের হত্যার বিষয় নিয়ে কথা হয়েছে। এছারা জেলার মোগলহাট স্থল বন্দর নতুন করে চালু হওয়ায়র জন্য ব্যবসায়ী মহল, স্থানীয় জনপ্রতিনিধি সাথে আলোচনা করে সরকারে উচ্চ মহলে জানানোর বিষয়ে আশ্বাস দিয়েছেন মাননীয় সরকারে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

শনিবার দুপুরে লালমনিরহাটের চার্চ অব গড উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জুবলী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী ওই সব কথা বলেন। তিনি আরও বলেন লালমনিরহাট শহরের মোগলহাট স্থল বন্দর দিয়ে এক সময় কয়লা,শাড়ী,লুঙ্গী, বিভিন্ন প্রসাধনী আসতো। এখন সেটি বন্ধ রয়েছে বিষয়টি আমার দৃষ্টিতে ছিল না। আমি দুই একদিনের মধ্যে কতৃপক্ষের সাথে বৈঠকে বসলে সবার নজরে নিয়ে আসবো কিভাবে এটি দ্রুত চালু করা যায়।

এছাড়া প্লাটিনাম জুবলি অনুষ্টানে বিশেষ অতিথির বক্তবে মন্ত্রী বলেন, এই স্কুলে তার অ আ পড়া শুরু হয়েছিল। আজ স্কুলটি ৭৫ বছর অতিক্রম করছে।তিনি স্কুলের সম্মানিত শিক্ষক ও দিদি মনিদের শাসন করার স্মৃতি বিজরিত বিষয়গুলো প্রাক্তন শিক্ষকদের সামনে স্বতঃস্ফূর্তভাবে প্রকাশ করেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মতিয়ার রহমান,  পৌর মেয়র রেজাউল করিম স্বপন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.