× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নৌকার পক্ষে কাজ করায় হরিজন পল্লীতে সিটি করপোরেশন রোলিং

নিজস্ব প্রতিবেদক

০৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫৯ পিএম । আপডেটঃ ০৪ জানুয়ারি ২০২৪, ২০:০২ পিএম

মহানগরীর পরিচ্ছন্নকর্মীরা বিপদে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় সিটি করপোরেশন পরিচ্ছন্ন কর্মিদের বেতন আটকে শাস্তি দেয়ার অভিযোগ উঠেছে।

নামপ্রকাশে অনিচ্ছুক পরিচ্ছন্নতা কর্মীরা জানান, নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন করায় আমাদের বেতন আটকে দিয়েছে সিটি করপোরেশন কর্তৃপক্ষ। কষ্টার্জিত পারিশ্রমিক না পেয়ে পরিবার পরিজন নিয়ে তারা কষ্টে দিনপাড় করছে বলে জানা গেছে। 

গত মঙ্গলবার ময়মনসিংহ-৪ সদর আসনে নৌকার প্রার্থী মোহিত উর রহমান শান্তকে নিজ এলাকায় এনে ব্যাপক প্রচারণা চালান হরিজন পল্লির নৌকার সমর্থকরা। সেখানে নৌকার স্বতঃস্ফূর্ত প্রচারনা ও জনসমাগম হয়। 

উল্লেখ্য, বর্তমান সিটি কর্পোরেশন মেয়রের ভাই এই বারের সংসদ নির্বাচনে সত্রন্ত্র প্রার্থী। সিটি কর্পোরেশন থেকে পরিচ্ছন্ন কর্মীদের প্রতি অন্য কোন প্রার্থীর পক্ষে অবস্থান না নেয়ার ব্যপারে কড়া হুশিয়াড়ি দেয়া হয়েছিলো।

নামপ্রকাশে অনিচ্ছুক সূত্র জানান, নৌকার সমাবেশ করায় সিটি করপোরেশন পরিচ্ছন্ন কর্মীর পারিশ্রমীক কর্তনসহ চাকরি হারানোর ভয়ে আছেন তারা। সিটি কর্পোরেশনের বেশ কয়েকজন কর্মকতার হুমকির মুখে তারা অসহায় হয়ে পড়েছেন। ঘটনাটি জানাজানি হলে সচেতন মহল এর বিরূপ প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, নৌকার প্রার্থীর জনপ্রিয়তায় সংকিতরা এহেন কর্মে জড়িত। এদের প্রতিহত করা সময়ের দাবি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.