× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে’

১৯ মার্চ ২০২২, ২০:১০ পিএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম

বিএন‌পি রা‌ষ্ট্রীয় ক্ষমতায় থাকতে সা‌রের জন্য আ‌ন্দোল‌ন হলে কৃষ‌ক‌দের হত্যা করেছে। বর্তমান সরকা‌রের আম‌লে দে‌শে কৃ‌ষিসহ সাম‌গ্রিকভা‌বে উন্নয়ন হয়ে‌ছে। এ অভূতপূর্ব উন্নয়ন‌কে বাধা প্রদা‌নের জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করা হ‌চ্ছে বলে মন্তব্য করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

আজ শনিবার (১৯ মার্চ) কুমিল্লার লাকসাম চাঁনগাঁও কোয়ার ইন্দ্রধাম বৌদ্ধবিহারের উপসংঘরাজ অধ্যাপক ধর্মর‌ক্ষিত মহা‌থেরের জাতীয় অন্ত্যেষ্টি‌ক্রিয়া অনুষ্ঠা‌নে প্রধান অ‌তিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তাজুল ইসলাম বলেন, ‘‌বিএন‌পি রা‌ষ্ট্রীয় ক্ষমতায় থাকতে সা‌রের জন‌্য কৃষক আন্দোল‌নে কৃষ‌ক‌দের হত্যা ক‌রে‌ছি‌ল। বর্তমান সরকা‌রের আম‌লে দে‌শে কৃ‌ষিসহ সাম‌গ্রিকভা‌বে উন্নয়ন হয়ে‌ছে। এ অভূতপূর্ব উন্নয়ন‌কে বাধা প্রদা‌নের জন্য বি‌ভিন্ন ভা‌বে ষড়যন্ত্র করা হ‌চ্ছে।’

একুশে পদকপ্রাপ্ত দেশের বৌদ্ধ‌ ধর্মাবলম্বীদের স‌র্বোচ্চ ধর্মীয় গুরু সংঘরাজ ড. জ্ঞানশ্রী মহা‌থেরের সভাপতিত্বে অন্ত্যেষ্টি‌ক্রিয়া অনুষ্ঠা‌নে বি‌শেষ অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সি‌নিয়র স‌চিব হেলালুদ্দীন আহ‌মেদ, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পু‌লিশ সুপার ফারুক আহমেদ, লাকসাম উপ‌জেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ। অন্ত্যেষ্টিক্রিয়ার মধ্য দি‌য়ে ধর্মগুরু‌কে চিরবিদায় দি‌তে দে‌শের বি‌ভিন্ন জেলার বৌদ্ধ ধর্মাবল‌ম্বীরা অংশ নেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.