× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আবারও রাস্তায় নামবেন কাদের

০৮ মে ২০২২, ১৩:৫৫ পিএম

একসময় বিভিন্ন ইস্যুতে সড়কসহ বিভিন্ন জায়গায় পরিদর্শনে যেতেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কয়েক বছর এ কাজে দেখা না গেলেও আবারও পরিদর্শনে নামার ঘোষণা দিয়েছেন তিনি। 

রোববার (৮ মে) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

মন্ত্রী বলেন, প্যান্ডামিকের কারণে বের হতে পারিনি। সামনের দিকে আমি নিজেই ভিজিট শুরু করব। আমি যখন ভিজিট করতাম, তখন দুর্ঘটনা এতো বেশি ছিল না, অনেক কম ছিল। এই দুর্ভাবনাটা আমাদের সবার। সহযোগিতা করবেন, আমি উদ্যোগ নিচ্ছি।

এবার ঈদে সড়কে দুর্ভোগ কম হয়েছে কিন্তু দুর্ঘটনা অনেক হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, সড়কে দুর্ভোগ যেটা বলে, সেটা কোথাও ছিল না। দুর্ঘটনাতো চলছে। আমরা চেষ্টা করছি, বড় একটা প্রজেক্টও নিয়েছি। যেখানে বিশ্ব ব্যাংক অর্থায়ন করছে। খুব শীঘ্রই এই প্রজেক্টটি একনেকে পাস হবে। আমরা এই কাজটা দ্রুত করার চিন্তা ভাবনা করছি ও উদ্যোগ নিয়েছি।

দুর্ঘটনা দুর্ভাবনার বিষয় উল্লেখ করে তিনি বলেন, আমাদের প্রতিবেশি দেশ ভারতের এনডিটিভি২৪ চ্যানেলে দেখলাম, প্রতি ঘণ্টায় ১৭ জন দুর্ঘটনার শিকার হন। আমাদের এতো হওয়ার কথা না। তারপরও হয়ে যাচ্ছে। এখানে কিছু কিছু অসুবিধা আছে। যেমন আমাদের হাইওয়ে পুলিশের স্বল্পতা আছে। কিছু কিছু ব্ল্যাক স্পট আমরা চিহ্নিত করেছি। কিছু বাকি আছে, সেগুলো শেষ করতে হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.