× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নেশার টাকা না পেয়ে মাকে গলা কেটে হত্যা

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২২, ১৭:৪৩ পিএম

ফেনীর সোনাগাজীতে গাঁজা কেনার জন্য দুইশ টাকা না পেয়ে আমেনা খাতুন (৫০) নামে এক মাকে উপর্যুপুরি কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে নুর করিম রাসেল (২৮) নামে এক মাদকাসক্ত ছেলে।  উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে রোববার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। দুপুর একটার দিকে স্থানীয়রা ওই মাদকাসক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, মৃত সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন সন্তান নুর করিম রাসেলকে নিয়ে পিতার বাড়িতেই বসবাস করতেন। বিগত কয়েক বছর থেকে মাদকাসক্ত হয়ে অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে রাসেল। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গাঁজা কেনার জন্য মায়ের কাছে দু'শ টাকা দাবি করেন রাসেল। দাবিকৃত টাকা না পেয়ে ধারালো বটি দিয়ে মা আমেনাকে এলোপাথাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করে রাসেল। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হাদী বাদী হয়ে ভাগ্নে রাসেলকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.