× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে পোষাক শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার দুই

শ্রীপুর( গাজীপুর) প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২২, ০৯:১৯ এএম

গাজীপুরের শ্রীপুরে পোষাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন নেত্রকোনা জেলার সিংগারগালা গ্রামের মৃত গণি মিয়ার ছেলে সুমন (১৮) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার বক্তগুরা গ্রামের আ.গফুর মিয়ার ছেলে আল আমিন (৩০)।

তারা দু’জনেই আবদার গ্রামের ঢালী পাড়ায় ভাড়া থেকে স্থানীয় একটি পোষাক কারখানায় চাকরি করতো। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সোমবার থানায় মামলা করেছে। ধর্ষিতা নারী বাবার সাথে ভাড়া থেকে স্থানীয় একটি পোষাক কারখানায় চাকরি করতো। সুমন মিয়া ভিকটিমকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। রোববার রাত এগারটার দিকে বাসার অদূরে দোকান থেকে বিস্কুট আনতে যায় ওই নারী। পরে তার বন্ধু আল-আমিনের সহায়তায় ভিকটিমকে রাস্তা থেকে কৌশলে তার ভাড়া বাসায় নিয়ে দু’বন্ধু মিলে পালাক্রমে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাৎক্ষনিকভাবে দু’ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে ভিকটিমের অভিযোগে মামলা রুজু হয়েছে। আসামীদেরকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.