× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোপালগঞ্জে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ০৬:৫২ এএম

গোপালগঞ্জে পঞ্চম শ্রেনীতে পড়ুয়া ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যার পরে সদর উপজেলার পুখরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের লোকজন জানায়, মঙ্গলবার সন্ধার  পরে পুখরিয়া মাদ্রাসায় ওয়াজ মাহফিল চলছিলো। সেখান থেকে ফেরার পথে মুন্নির পিছু নেয় একই গ্রামের ফকির খা’র ছেলে কালাম খা। পরে সে বাড়ি পৌছালে হঠাৎ করে লম্পট কামাল খা ঘরে প্রবেশ করে, এ সময় বাড়িতে কেউ না থাকায় মুন্নির (ছদ্ম নাম) মুখ চেপে ধরে জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ঘটনাস্থল থেকে অভিযুক্ত কালামকে আটক করে।

পরে স্থানীয় গ্রাম্য মাতব্বর’রা সালীশ বৈঠক করে অভিযুক্তকে পালিয়ে যেতে সহযোগীতা করে। এর পর  মুন্নির নানা নুরু মোল্লা সহ পরিবারের লোকজন বাড়িতে আসলে তাকে অসুস্থা অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের গাইনি ও প্রসুতী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বুধবার গোপালগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, শিশুটিকে শ্লীলতা হানি করা হয়েছে, আসামী গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.